১৪ নভেম্বর ২০১৮

সিলেটে বিএনপির মানববন্ধন

-

সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন বলেছেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী, গণতন্ত্রের মা, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একটি ষড়যন্ত্রমুলক মামলায় কারাগারে আটকে রেখে আওয়ামী বাকশালী সরকার তাঁকে বিনা চিকিৎসায় মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। এধরনের কর্মকান্ড আইন ও মানবাধিকারের চরম লংঘন। তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রীর প্রতি সরকারের এমন হিং¯্র আচরণ বাকশালী চরিত্রের নগ্ন বহিঃপ্রকাশ। তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবেনা। অবিলম্বে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে তাঁর সুচিকিৎসা নিশ্চিত করতে হবে। অন্যথায় গণবিষ্ফোরণে দেশনেত্রীর মুক্তি নিশ্চিত করে বাকশালীদের বিদায় ঘন্টা বাজিয়ে দেয়া হবে।
সোমবার সকালে বিএনপির কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিতের দাবিতে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি চলাকালে নাসিম হোসাইন সভাপতির বক্তব্যে উল্লিখিত বক্তব্য রাখেন।
সিলেট জেলা ও মহানগর বিএনপি আয়োজিত মানববন্ধন সকাল ১১টা থেকে শুরু হয়ে বেলা ১টার দিকে সমাপ্ত হয়। মানববন্ধনে জেলা ও মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেকের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- মহানগর সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, রেজাউল হাসান কয়েস লোদী, জেলা সহ-সভাপতি শাহজামাল নুরুল হুদা, একেএম তারেক কালাম, আশিক উদ্দিন চৌধুরী, আব্দুল হাকিম চৌধুরী, ওসমান গনি, মহানগর সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, বাবু নিহার রঞ্জন দে, মহানগর উপদেষ্ঠা সৈয়দ বাবুল, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, বিএনপি নেতা বদরুদ্দোজা বদর প্রমুখ।


আরো সংবাদ