১৯ ফেব্রুয়ারি ২০১৯

সুনামগঞ্জ জেলা বিএনপির মানববন্ধন

-

বিএনপির চেয়ারপার্সন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবীতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় এ মানবন্ধন কর্মসূচী পালিত হয়।
মানবন্ধনে বিএনপি ও সহযোগি অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। এ সময় বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক হুইপ আলহাজ¦ এড. ফজলুল হক আসপিয়া, জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল, সহ সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, সহ-সভাপতি আলহাজ¦ আব্দুল লতিফ জেপি, এড.মল্লিক মইনুদ্দিন সোহেল, নাদীর আহমদ,এড. শেরেনুর আলী ও আ ত ম ছালেহ, রজাউল হক, আ ত ম মিছবাহ, মোঃ ফুল মিয়া, জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোঃ শওকত, সাধারন সম্পাদক এড.মামুনুর রশিদ কয়েছ, যুগ্ম সাধারন সম্পাদক তফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, জেলা যুবদল নেতা মোঃ আব্দুল মজিদ, মোঃ সুজন আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রায়হান উদ্দিন, কলেজ ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন এই ভোটারবিহীন ফ্যাসিস সরকার একটি মিথ্যা মামলায় তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে। সরকার খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখে আবারো গত ৫ই জানুয়ারীর মতো আরেকটা ভোটার বিহীন নির্বাচন দিয়ে ক্ষমতায় থাকতে চায়। নেতৃবৃন্দরা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হাসপাতালে নিয়ে তার সুচিকিৎসার ব্যবস্থা করা এবং নিঃশর্ত মুক্তির দাবী জানান। পাশাপাশি একটি র্নিদলীয় সরকারের অধীনে সকল দলের অংশগ্রহনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের দাবী জানান। অন্যতায় সরকার পতনের আন্দোলনে দলীয় সকল নেতাকর্মীকে প্রস্তুত থাকার আহবান জানান।


আরো সংবাদ

মাহাথিরের বিরুদ্ধে অভ্যুত্থানের দাবি বাজেকথা : আনোয়ার পাকিস্তান-সৌদি আরব বন্ধুত্ব, অস্বস্তিতে ভারত বিনা অস্ত্রোপচারে একসাথে জন্ম নিলো ৭ সন্তান ভারত-পাকিস্তান উত্তেজনা মনোনয়নপত্র বিতরণ শুরু আজ : ছাত্রদলের অংশগ্রহণ নিয়ে শঙ্কা ঢাবি নীল দলের নতুন আহ্বায়ক অধ্যাপক মাকসুদ কামাল শেরেবাংলা মেডিক্যালের ডাস্টবিনে ২২ অপরিণত শিশুর লাশ সৌদি আরবের সাথে সামরিক চুক্তি সংবিধান লঙ্ঘন কি নাÑ সংসদে প্রশ্ন বাদলের বগুড়ায় সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে দুদকের অভিযোগপত্র পার্বত্য চট্টগ্রামেও ভূমি অধিগ্রহণে সমান ক্ষতিপূরণের বিধানকল্পে সংসদে বিল হাসপাতালের ডাস্টবিনে ৩৩ নবজাতকের লাশ!

সকল




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme