২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সুনামগঞ্জে যাচ্ছেন শিল্পমন্ত্রী

আমির হোসেন আমু। - ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের দুটি উপজেলায় পৃথক দুটি অনুষ্ঠানে যোগ দিতে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু শনিবার সুনামগঞ্জে আসছেন। এ উপলক্ষ্যে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করেছে তাহিরপুর ও ধর্মপাশা উপজেলায় আ’লীগ ও সহযোগী সংগঠন।

জানা যায়, শনিবার সকাল ১০টা ৪০মিনিটে ধর্মপাশা উপজেলায় হেলিপ্যাডে অবতরণ করবেন। পরে ১১টায় জেলার ধর্মপাশা উপজেলার ধর্মপাশা ডিগ্রি কলেজে আর্ন্তজাতিক স্বাক্ষরতা দিবস ও গণসংবর্ধনায় প্রধান অতিথি হিসাবে যোগ দিবেন।

পরে দুপুর ২টায় তাহিরপুর উপজেলার ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প পরিদর্শন করে বিকাল ৩টায় উপজেলা আ’লীগের উদ্যোগে ব্যবসায়ী, রাজনৈতিক এবং মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে যোগ দিবেন।

স্থানীয় এলাকাবাসী জানান, শিল্পমন্ত্রী তাহিরপুর উপজেলা আসবেন তা উপজেলাবাসীর জন্য আনন্দের। র্দীঘদিন ধরে চুনাপাথর খনিজ প্রকল্পটি চালুর বিষয়ে ব্যবস্থা নেবেন বলে আশা স্থানীয় এলাকাবাসীর।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল