২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কমলগঞ্জের আদমপুর ইউপি চেয়ারম্যান জেলে

-

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সিরাজ হত্যা মামলায় উচ্চ আদালতের নির্দেশনায় মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিতে গিয়ে জামিন না মঞ্জুর হলে আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিএনপি নেতা মো: আবদাল হোসেনকে কারগারে প্রেরণ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের দায়রা ৬৫/৯৯ নং মামলায় আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবদাল হোসেন হাজির হয়েছিলেন।

জানা যায়, ১৯৯৬ সালে ৬ অক্টোবর দৃষ্কৃতকারীদের হাতে পরিকল্পিতভাবে নির্মমভাবে নিহত হয়েছিলেন কমলগঞ্জ উপজেলার আদমপুরের বিশিষ্ট ব্যবসায়ী সিরাজ মিয়া। এ ঘটনার সাথে আদমপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, বিএনপি নেতা মো: আবদাল হোসেন জড়িত ছিলেন বলে তাকেও মামলায় আসামী করা হয়েছিল। নিম্ন আদালতে দীর্ঘদিন মামলা চলার পর এ মামলা থেকে আবদাল হোসেনকে অব্যাহতি দিলে তারা (বাদিপক্ষ) এ রায়ের বিরুদ্ধে আপিল করেন।

এ আপিলের শুনানি শেষে আসামী আবদাল হোসেনকে নিম্ন আদালতে মৌলভীবাজারে হাজিরা দিতে উচ্চ আদালত নির্দেশনা দেন। উচ্চ আদালতের নির্দেশনায় বৃহস্পতিবার আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান কমলগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: আবদাল হোসেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। আদালত তার জামিন না মঞ্জুর করে কারগারে প্রেরণ করেন।

মৌলভীবাজারের জজ আদালতের পিপি এড: এএসএম আজাদুর রহমান আজাদ মহামান্য হাইকোর্টের ডাইরেকশনে কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদাল হোসেন আদালতে হাজিরা দিলে আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেন।


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল