১৯ সেপ্টেম্বর ২০১৯

তাহিরপুরে ১২ মটর সাইকেল চালককে জরিমানা

-

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ১২জন মটর সাইকেল চালককে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব।
তিনি বুধবার দুপুর থেকে বিকাল পর্যন্ত উপজেলা থেকে যাত্রী নিয়ে তাহিরপুর থেকে বাদাঘাট,সুনামগঞ্জ ভাড়ায় চালিত মটর সাইকেল চালকদের হেমলেট না থাকায় ১২জন চালককে জন প্রতি দুশত টাকা করে মোট ২৪শ টাকা জরিমানা আদায় করে সর্তক করে ছেড়েদেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব।


আরো সংবাদ

জাভিকে হয়তো বার্সার কোচ হতে হবে, না হয় খুন করা হবে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ দাবিতে সুপ্রিম কোর্টে আইনজীবীদের পোস্টার নিষিদ্ধ হলেন লঙ্কান ক্রিকেট তারকা আন্দোলনকারীরা পদত্যাগ চাইলেও অনড় জাবি ভিসি ফারজানা বৃষ্টির পানি সংরক্ষণ, শ্রীলংকার অভিজ্ঞতা কাজে লাগাতে পারে বাংলাদেশ রিয়াল মাদ্রিদকে পেয়ে চোখও টিপলেন, জিহ্বাও বের করলেন অ‌নিয়‌মে ভ‌র্তিকৃতরা ডাকসুতে নেতৃত্ব দেয়ার অধিকার হারিয়েছে : ঢা‌বি সাদা দ‌ল ঢাকায় জুয়া খেলা, ক্লাব হাউজি থেকে ক্যাসিনো গফরগাঁওয়ে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন জাবি ভিসিকে ‘ওয়ালাইকুম আসসালাম’ ক্যাসিনো ব্যবসায় প্রশাসনের কেউ জড়িত থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

সকল