২২ সেপ্টেম্বর ২০১৯

সুনামগঞ্জে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

-

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ২৫ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তার নাম মোঃ শিপন আহমেদ (২৮)। সে তাহিরপুর উপজেলার পাঠানবাড়ি গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে পাঠানবাড়ি গ্রামে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশ।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নের লক্ষ্যে এই জেলাকে মাদকমুক্ত করতে গোয়েন্দা পুলিশের প্রতিটি সদস্যরা নিরলসভাবে কাজ করে চলেছে।


আরো সংবাদ

জি কে শামীমের সাথে দু’টি ছবি নিয়ে না’গঞ্জে তোলপাড় কিশোর অপরাধ প্রতিরোধে পরিবার ও সমাজকে এগিয়ে আসতে হবে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে : ড. আব্দুর রাজ্জাক এরশাদের স্মরণসভায় জি এম কাদের জাতি দুর্নীতিমুক্ত সমাজ দেখতে চায় সমুদ্র নিরাপত্তা ও ব্লু-ইকোনমি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত জাতিসঙ্ঘের অধিবেশনে যোগ দিতে টেলিলিংক গ্রুপ চেয়ারম্যানের ঢাকা ত্যাগ শিশুদের যৌন হয়রানি রোধে ডুফার কর্মশালা আশুলিয়ায় গার্মেন্টে চাকরি নিতে এসে তরুণী ধর্ষিত হাতিরঝিল লেক থেকে লাশ উদ্ধার ভিক্টর ক্লাসিক বাসের চালক-সহকারী গ্রেফতার বাংলাদেশের শুভ সূচনা শ্রীলঙ্কাকে উড়িয়ে

সকল