১৯ জুলাই ২০১৯

ওসমানীনগরে উপজেলা বিএনপি’র সভাপতিসহ ১৬ নেতাকর্মী আটক

-

সিলেটের ওসমানীনগরে নাশকতার অভিযোগে বৈঠক থেকে উপজেলা বিএনপি’র সভাপতি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, ও উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ১৬ নেতাকর্মীকে আটক করেছে থানা পুলিশ। তাদের আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।

জানা যায়, গত সোমবার রাত ১০টায় উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের নিজ করনসী গ্রামে একটি বৈঠক থেকে গোপন সংবাদের ভিত্তিতে ওসমানীনগর থানা পুলিশের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক চেয়ারম্যান সৈয়দ মতাহির আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দয়ামীর ইউপি চেয়ারম্যান এসটিএম ফখর উদ্দিন, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াস মিয়া, গোয়ালাবাজার ইউপি বিএনপি’র সভাপতি ও সাবেক চেয়ারম্যান সৈয়দ কাওছার আহমদ, থানা বিএনপি নেতা কয়েছ চৌধুরী, আবুল কালাম, ইরশাদ রশিদ জিলু, সিরাজুল ইসলাম, হাদিস খান, আব্দুল মান্নান, সার্জন মিয়া, কমরু মিয়া, শরিফ আহমদ চৌধুরী, ছাত্রদল নেতা রকিব আলী, আতিকুল ইসলাম ও উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা কামাল আহমদ পারভেজকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে ওসমানীনগর থানায় নাশকতার অভিযোগে একটি মামলা ( নং- ০২, তারিখ:০৩/৯/২০১৮ ইং ) দায়ের করা হয়েছে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি বৈঠক থেকে তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে। সকালে তাদের আদালতে চালান করা হয়েছে।


আরো সংবাদ

খালেদা জিয়াসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৬ আগস্ট অসুস্থ রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেয়া হয়েছে ইউএসএইড কর্মকর্তা জুলহাস-তনয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ২৯ আগস্ট রোহিঙ্গা সঙ্কট নিরসনে সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছে জাতিসঙ্ঘ : গুতেরেস তুরস্কে বাস উল্টে বাংলাদেশীসহ ১৭ জনের প্রাণহানি বন্ড সংক্রান্ত ভুল বোঝাবুঝি দূর করতে যৌথ কমিটির দাবি বিজিএমইএর ইসলামপন্থীরা আটকে আছে নিজেদের সমস্যায় দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ফেবারিট টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে সৈকত মুশফিকের টার্গেট ২০২৩ বিশ^কাপ আফগানিস্তান যেতে আপত্তি

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi