২২ ফেব্রুয়ারি ২০১৯

ওসমানীনগরে উপজেলা বিএনপি’র সভাপতিসহ ১৬ নেতাকর্মী আটক

-

সিলেটের ওসমানীনগরে নাশকতার অভিযোগে বৈঠক থেকে উপজেলা বিএনপি’র সভাপতি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, ও উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ১৬ নেতাকর্মীকে আটক করেছে থানা পুলিশ। তাদের আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।

জানা যায়, গত সোমবার রাত ১০টায় উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের নিজ করনসী গ্রামে একটি বৈঠক থেকে গোপন সংবাদের ভিত্তিতে ওসমানীনগর থানা পুলিশের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক চেয়ারম্যান সৈয়দ মতাহির আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দয়ামীর ইউপি চেয়ারম্যান এসটিএম ফখর উদ্দিন, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াস মিয়া, গোয়ালাবাজার ইউপি বিএনপি’র সভাপতি ও সাবেক চেয়ারম্যান সৈয়দ কাওছার আহমদ, থানা বিএনপি নেতা কয়েছ চৌধুরী, আবুল কালাম, ইরশাদ রশিদ জিলু, সিরাজুল ইসলাম, হাদিস খান, আব্দুল মান্নান, সার্জন মিয়া, কমরু মিয়া, শরিফ আহমদ চৌধুরী, ছাত্রদল নেতা রকিব আলী, আতিকুল ইসলাম ও উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা কামাল আহমদ পারভেজকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে ওসমানীনগর থানায় নাশকতার অভিযোগে একটি মামলা ( নং- ০২, তারিখ:০৩/৯/২০১৮ ইং ) দায়ের করা হয়েছে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি বৈঠক থেকে তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে। সকালে তাদের আদালতে চালান করা হয়েছে।


আরো সংবাদ

সিরিয়ায় কিছু মার্কিন সৈন্য থাকবে : হোয়াইট হাউস চকবাজারের আগুন ছড়ায় কেমিক্যালের কারণে : ডিএসসিসি তদন্ত কমিটি গণশুনানির উদ্দেশ্য সংবিধানের প্রতি শ্রদ্ধা জানানো : ড. কামাল ‘খুব মুসলিম দরদি হয়েছিস? ভারতমাতা কি জয় বল্!’ কাশ্মিরিদের দায়িত্ব নিতে হবে ১০ রাজ্য সরকার ও কেন্দ্রকে : ভারতীয় সুপ্রিম কোর্ট সার্জিক্যাল স্ট্রাইকের মূল হোতাকে নিয়ে কী করছে কংগ্রেস? রাজবাড়ীতে অগ্নিকাণ্ডে ৫টি দোকান পুড়ে ছাই ভারতের বিপক্ষে পাকিস্তানের যুদ্ধ প্রস্তুতি শুরু? বাদ জুমা দেশের সব মসজিদে বিশেষ মোনাজাতের আহ্বান পাকিস্তানের শুটারদের ভিসা না দেয়ায় অলিম্পিকের নিষেধাজ্ঞার মুখে ভারত গণমৃত্যু তদন্তে দেশে সুনির্দিষ্ট ব্যবস্থা নেই

সকল




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme