২২ সেপ্টেম্বর ২০১৯

গোয়াইনঘাটে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু

-

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে বিদ্যুৎস্পৃষ্টে মাসুক মিয়া নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত স্কুল ছাত্র উপজেলার আসামপাড়া এলাকার জহুর উদ্দিনের ছেলে ও স্থানীয় হাজী সোহরাব আলী স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৮টায় স্থানীয় আসামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি বাড়িতে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুতের তারের সাথে আটকা পড়ে মাসুক। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। একই দুর্ঘটনায় মাসুকের সাথে থাকা সোহাগ নামের ষষ্ঠ শ্রেণির অপর আরেক স্কুল ছাত্র আহত হয়েছে। সে একই এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

থানার ওসি মো. আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

জি কে শামীমের সাথে দু’টি ছবি নিয়ে না’গঞ্জে তোলপাড় কিশোর অপরাধ প্রতিরোধে পরিবার ও সমাজকে এগিয়ে আসতে হবে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে : ড. আব্দুর রাজ্জাক এরশাদের স্মরণসভায় জি এম কাদের জাতি দুর্নীতিমুক্ত সমাজ দেখতে চায় সমুদ্র নিরাপত্তা ও ব্লু-ইকোনমি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত জাতিসঙ্ঘের অধিবেশনে যোগ দিতে টেলিলিংক গ্রুপ চেয়ারম্যানের ঢাকা ত্যাগ শিশুদের যৌন হয়রানি রোধে ডুফার কর্মশালা আশুলিয়ায় গার্মেন্টে চাকরি নিতে এসে তরুণী ধর্ষিত হাতিরঝিল লেক থেকে লাশ উদ্ধার ভিক্টর ক্লাসিক বাসের চালক-সহকারী গ্রেফতার বাংলাদেশের শুভ সূচনা শ্রীলঙ্কাকে উড়িয়ে

সকল