১৩ নভেম্বর ২০১৮

মেলান্দহে ইলেক্ট্রিক মিস্ত্রির লাশ উদ্ধার

-

জামালপুরের মেলান্দহে ইলেক্ট্রিক মিস্ত্রি চাঁন মিয়ার (৩২) লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সোমবার সকালে জেলার মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের পইরবাড়ি গ্রামের জামতলীর ধানক্ষেত থেকে ওই লাশ উদ্ধার করা হয়েছে। নিহত চাঁন মিয়া পইরবাড়ি গ্রামের আলাউদ্দিনের ছেলে।
নিহতের স্ত্রী রত্না বেগম বলেন, আমার স্বামী চাঁন মিয়া রোববার সন্ধ্যায় একই গ্রামের জামতলীর পাশে সুজনের বাড়িতে ইলেক্ট্রিকের কাজ করার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফিরেনি। সোমবার সকালে ধানক্ষেতে তার লাশ পাওয়া যায়।
এদিকে সুজন সাংবাদিকদের বলেন, আমার বাড়িতে কাজ করা অবস্থায় ফোন পেয়ে চাঁন মিয়া চলে যায়।
এব্যাপারে মেলান্দহ থানার ওসি গাজী সাখাওয়াত হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রশি পেচিয়ে শ্বাসরোধ করে চাঁন মিয়াকে হত্যা করা হয়েছে । তদন্ত শেষে মৃত্যুর রহস্য উদঘাটিত হবে।


আরো সংবাদ

কূটনৈতিকদের সাথে বৈঠক করেছে বিএনপি ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার চূড়ান্ত মডেল টেস্টÑ বাংলা ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার সর্বশেষ প্রস্তুতি সংখ্যা-২২ গণিত ১ নম্বর প্রশ্ন : সংক্ষিপ্ত উত্তর প্রশ্ন নতুন সিলেবাস ইংরেজি ৯ নম্বর প্রশ্ন : গধশব ভরাব ডঐ য়ঁবংঃরড়হং ভৎড়স ঃযব মরাবহ ংঃধঃবসবহঃং প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি : বাংলা ১২ নম্বর প্রশ্ন : ফরম পূরণকরণ শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে ফল সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত মুশফিকের মনোযোগ এবার ট্রিপলে মাশরাফিকে অধিনায়ক হিসেবেই দেখছেন তামিম ইকবাল বার্সেলোনার দুঃস্বপ্নে ‘বিস্ময়কর’ বেটিস দুই বিদেশীর পক্ষে জেমি ডে ডার্বিতেও দুর্দান্ত ম্যানসিটি

সকল