২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুলাউড়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে পুলিশের বাধা

-

মৌলভীবাজারের কুলাউড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে পুলিশ বাধা দিয়েছে।

উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে আজ সোমবার দুপুরে বিশাল এক র‌্যালি শহরের স্টেশন এলাকা থেকে শুরু হয়। সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এম এম শাহীনের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গ-সংগঠনের অসংখ্য নেতাকর্মী অংশ নেন।

র‌্যালিটি স্টেশন এলাকা থেকে শুরু হয়ে চৌমুহনী এলাকায় পৌছালে পুলিশি বাধার মুখে পড়ে। এসময় সংক্ষিপ্ত পথসভায় এম এম শাহীন অংশগ্রহণকারী নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের উপর সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

র‌্যালিতে অংশ নেন কুলাউড়া উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র জয়নাল আবেদিন বাচ্চু, সাধারণ সম্পাদক রেদোয়ান খান, যুগ্ম সম্পাদক সৈয়দ তফজ্জুল হোসেন, জয়নুল ইসলাম জুনেদ, বিএনপি নেতা, সাবেক চেয়ারম্যান রফিক আহমদ ও মাহমুদ আলী, উপজেলা যুবদলের আহ্বায়ক সুফিয়ান আহমদ, যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মনজুর আলম চৌধুরী খোকন, উপজেলা স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক সারওয়ার আলম বেলাল, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আব্দুল মুহিত বাবলু, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম ইমন, পৌর স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক সুরমান আহমদ, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মুহিত প্রমুখ।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল