২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুলাউড়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে পুলিশের বাধা

-

মৌলভীবাজারের কুলাউড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে পুলিশ বাধা দিয়েছে।

উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে আজ সোমবার দুপুরে বিশাল এক র‌্যালি শহরের স্টেশন এলাকা থেকে শুরু হয়। সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এম এম শাহীনের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গ-সংগঠনের অসংখ্য নেতাকর্মী অংশ নেন।

র‌্যালিটি স্টেশন এলাকা থেকে শুরু হয়ে চৌমুহনী এলাকায় পৌছালে পুলিশি বাধার মুখে পড়ে। এসময় সংক্ষিপ্ত পথসভায় এম এম শাহীন অংশগ্রহণকারী নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের উপর সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

র‌্যালিতে অংশ নেন কুলাউড়া উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র জয়নাল আবেদিন বাচ্চু, সাধারণ সম্পাদক রেদোয়ান খান, যুগ্ম সম্পাদক সৈয়দ তফজ্জুল হোসেন, জয়নুল ইসলাম জুনেদ, বিএনপি নেতা, সাবেক চেয়ারম্যান রফিক আহমদ ও মাহমুদ আলী, উপজেলা যুবদলের আহ্বায়ক সুফিয়ান আহমদ, যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মনজুর আলম চৌধুরী খোকন, উপজেলা স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক সারওয়ার আলম বেলাল, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আব্দুল মুহিত বাবলু, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম ইমন, পৌর স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক সুরমান আহমদ, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মুহিত প্রমুখ।


আরো সংবাদ



premium cement
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস

সকল