১৭ জুলাই ২০১৯

কুলাউড়ায় গারো যুবতীকে ধর্ষণ : আটক ১

-

কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে ক্ষুদ্র নৃ গোষ্টি গারো সম্প্রদায়ের এক যুবতী ধর্ষণের শিকার হয়েছেন। শনিবার গভীর রাতে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আছকর মিয়া (৩৫) নামক এক যুবককে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, কর্মধা ইউনিয়নের বুধপাশা গ্রামের আছব আলীর ছেলে অভিযুক্ত আছকর মিয়া পানপুঞ্জিতে দিনমজুরের কাজ করেন। গত ৩১ আগস্ট রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে পানপুঞ্জির ১৭ বছরের এক গারো যুবতী ঘরের বাইরে বের হয়। সেই সুযোগে আছকর মিয়া ঘটনার সময় গারো যুবতীকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ করে। ওই গারো যুবতী বিষয়টি তার পরিবারকে অবহিত করলে কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
কুলাউড়া থানা পুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলার ছত্রিশ গ্রামের সাগরের বাড়ি থেকে অভিযুক্ত আছকর মিয়াকে আটক করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা সানা উল্লাহ জানান, কুলাউড়া থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক আছকর মিয়াকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং গারো যুবতীর ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ

ট্রাম্পের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী চার নারী কংগ্রেস সদস্যের মিন্নিকে গ্রেফতারের প্রতিক্রিয়ায় যা বললেন তার বাবা ইস্টার সানডের হামলায় মুসলমানদের দায়ী করা থেকে সরে এলো শ্রীলঙ্কা খালেদা জিয়ার বিরুদ্ধে ১১ মামলার শুনানি ২ সেপ্টেম্বর জিপিএ-৫ পেয়েছেন ৪৭ হাজার, ৪১ প্রতিষ্ঠানে পাস করেনি কেউ পিয়ংইয়ংয়ের হুমকি সত্ত্বেও উ. কোরিয়ার সাথে আলোচনা এগিয়ে নেয়ার প্রত্যাশা যুক্তরাষ্ট্রের এইচএসসির ফল প্রকাশ, গড় পাসের হার ৭৩.৯৩% বাড়িতে একা পেয়ে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টা, বখাটে আটক চোখ বুঝে, ঘুমিয়ে থেকে আওয়ামী লীগ আগামীতে ভোট পাবে : আমু এখন ইয়াবা ঢুকছে ভারত হয়ে চাঁদে যাওয়া কি সত্যিই সাজানো ঘটনা?

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi