১৯ জুলাই ২০১৯

সুনামগঞ্জ জেলায় পরিবহন ধর্মঘট

-

সুনামগঞ্জ-দিরাই সড়কে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার পর ক্ষুব্ধ জনতার বাস পোড়ানোর ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের এবং দোষীদের গ্রেপ্তারের দাবিতে পুরো জেলায় পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে জেলা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। রবিবার সকাল ছয়টা থেকে সিলেট-সুনামগঞ্জ সড়কসহ জেলার অভ্যন্তরে কোনো পরিবহন চলবে না বলে তাঁরা জানিয়েছেন। বাস চলাচল বন্ধ থাকার ফলে চরম র্দূভোগে পড়েছেন দুর দুরান্ত থেকে আসা সাধারন যাত্রীরা।
উল্লেখ্য-বৃহস্পতিবার দুপুরে ওই সড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজীনগর এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রাহেল মিয়া (৪০) মারা যান।উপজেলার জয়কলস ইউনিয়নের বুগুলাকারা গ্রামের আলমাছ আলীর ছেলে তিনি।রাহেল দিরাই উপজেলা বিদ্যুৎ কার্যালয়ে লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন।এ ঘটনার পর ক্ষুব্ধ জনতা দিরাই-সুনামগঞ্জ সড়কের নোয়াখালিবাজার এলাকায় সড়ক অবরোধ করে এবং ওই বাসটি আটক করে সেটিতে আগুন ধরিয়ে দেয়।
সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের মহাসচিব মোহাম্মদ জুয়েল মিয়া জানান,‘আমরা যেভাবে চাইছি সেভাবে মামলা নিতে পুলিশ অপারগতা জানিয়েছে।বিষয়টির সুরাহা না হলে পুরো বিভাগে পরিবহন ধর্মঘটের ডাক দেওয়া হবে।


আরো সংবাদ

আইসিসিতে জিম্বাবুয়ের সদস্যপদ স্থগিত খালেদা জিয়াসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৬ আগস্ট অসুস্থ রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেয়া হয়েছে ইউএসএইড কর্মকর্তা জুলহাস-তনয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ২৯ আগস্ট রোহিঙ্গা সঙ্কট নিরসনে সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছে জাতিসঙ্ঘ : গুতেরেস তুরস্কে বাস উল্টে বাংলাদেশীসহ ১৭ জনের প্রাণহানি বন্ড সংক্রান্ত ভুল বোঝাবুঝি দূর করতে যৌথ কমিটির দাবি বিজিএমইএর ইসলামপন্থীরা আটকে আছে নিজেদের সমস্যায় দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ফেবারিট টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে সৈকত মুশফিকের টার্গেট ২০২৩ বিশ^কাপ

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi