২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সুনামগঞ্জ জেলায় পরিবহন ধর্মঘট

-

সুনামগঞ্জ-দিরাই সড়কে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার পর ক্ষুব্ধ জনতার বাস পোড়ানোর ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের এবং দোষীদের গ্রেপ্তারের দাবিতে পুরো জেলায় পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে জেলা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। রবিবার সকাল ছয়টা থেকে সিলেট-সুনামগঞ্জ সড়কসহ জেলার অভ্যন্তরে কোনো পরিবহন চলবে না বলে তাঁরা জানিয়েছেন। বাস চলাচল বন্ধ থাকার ফলে চরম র্দূভোগে পড়েছেন দুর দুরান্ত থেকে আসা সাধারন যাত্রীরা।
উল্লেখ্য-বৃহস্পতিবার দুপুরে ওই সড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজীনগর এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রাহেল মিয়া (৪০) মারা যান।উপজেলার জয়কলস ইউনিয়নের বুগুলাকারা গ্রামের আলমাছ আলীর ছেলে তিনি।রাহেল দিরাই উপজেলা বিদ্যুৎ কার্যালয়ে লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন।এ ঘটনার পর ক্ষুব্ধ জনতা দিরাই-সুনামগঞ্জ সড়কের নোয়াখালিবাজার এলাকায় সড়ক অবরোধ করে এবং ওই বাসটি আটক করে সেটিতে আগুন ধরিয়ে দেয়।
সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের মহাসচিব মোহাম্মদ জুয়েল মিয়া জানান,‘আমরা যেভাবে চাইছি সেভাবে মামলা নিতে পুলিশ অপারগতা জানিয়েছে।বিষয়টির সুরাহা না হলে পুরো বিভাগে পরিবহন ধর্মঘটের ডাক দেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী

সকল