২২ আগস্ট ২০১৯

তাহিরপুরে নাশকতার অভিযোগে বিএনপির ৭ নেতাকর্মী আটক

-

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল আমিনসহ ৭জন নেতাকর্মীকে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ। অন্যরা হলেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক সাজিদুল হক, সদস্য কামাল পাশা, নবাব মিয়া, উপজেলা শ্রমিক দল নেতা ফেরদৌস আলম ও এমদাদুল হুদা।

পুলিশ সূত্রে জানাযায়, শুক্রবার রাত সাড়ে ১০টার সময় উপজেলা সদরের পূর্ব বাজার থেকে নাশকতার অভিযোগে তাদের আটক করা হয়। তাদের থানা হাজতে রাখা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে সুনামগঞ্জ পাঠানো হবে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নাশকতার চেষ্টায় গোপন বৈঠকের সময় তাদের আটক করা হয়। এছাড়াও এ উপজেলায় আইন শৃঙ্খলা রক্ষায় আমরা পুলিশ বাহিনী সার্বক্ষণিক সর্তক আছি।

 


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet