২১ ফেব্রুয়ারি ২০১৯

জৈন্তাপুরে পুকুর থেকে নারীর লাশ উদ্ধার

-

সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরেরমাটি গ্রামে পুকুর থেকে এক তরুণী গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। রিনা বেগম (১৮) নামের ওই তরুণী কানাইঘাট উপজেলার সোনাতনপুঞ্জী সুরইঘাট গ্রামের রফিক উদ্দিনের মেয়ে। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে তার লাশটি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য ওই গৃহবধুর স্বামীকে পুলিশ আটক করেছে।
রিনা বেগম তার স্বামী বিলাল উদ্দিনের সাথে পশ্চিম ঠাকুরের মাটি গ্রামে নূরুল ইসলামের বাড়িতে বেড়াতে এসেছিলেন। নূরুল ইসলাম সম্পর্কে বিলালের বোনজামাই। বিলাল উদ্দিন সোনাতনপুঞ্জী সুরইঘাট গ্রামের শামসুল হকের ছেলে।
চিকনাগুল ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার হাফিজ আব্দুল মছব্বির ফরিদ জানান , ‘চার-পাঁচ দিন আগে স্বামী বিলালের সাথে নূরল ইসলামের বাড়িতে বেড়াতে আসেন রিনা। রিনার খোঁজ মিলছে না, এ বিষয়টি আমরা বৃহস্পতিবার সকালে জানতে পারি। এসময় বিলাল জানায়, গভীর রাতে চার-পাঁচ ব্যক্তি তার (বিলাল) চোখ-মুখ বেঁধে রিনাকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার খোঁজ মিলছিল না।’ তিনি আরো বলেন, ‘খোঁজাখুঁজি করে বেলা দেড়টার দিকে বাড়ির পুকুরে রিনার লাশ পাওয়া যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।রিনার স্বামী বিলালকে আটক করেছে পুলিশ।’
এ বিষয়ে জৈন্তাপুর থানার ওসি মাইনুল জাকির বলেন, লাশ দেখে এটা হত্যা বলে মনে হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বিলাল উদ্দিনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme