২৬ সেপ্টেম্বর ২০১৮

বিশ্বনাথে পিতার চপেটাঘাতে পুত্রের মৃত্যু !

-

সিলেটের বিশ্বনাথে পিতার চপেটাঘাতে (থাপ্পর) পুত্রের মৃত্যু হওয়ার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম রেদওয়ান আহমদ আফজাল (১৫)। সে উপজেলার দৌলতপুর ইউনিয়নের হাসনাজী গ্রামের জাবেদুল ইসলামের পুত্র। এঘটনায় নিহতের পিতা জাবেদুল ইসলাম (৫৫) কে আটক করেছে থানা পুলিশ।
জানা গেছে, মঙ্গলবার দুপুরে ছোট ভাই-বোনদের সাথে দুষ্টমি করলে রেদওয়ান আহমদ আফজালের পিঠে চপেটাঘাত করেন তার পিতা জাবেদুল ইসলাম। এসময় সে অসুস্থ হয়ে মাটিতে লুঠিয়ে পড়ে। তাৎক্ষণিকভাবে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানে চিকিৎসাধিন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়। এঘটনায় নিহতের পিতা জাবেদুল ইসলামকে আটক করা হয়েছে।
তবে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন, জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পিতাকে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহন করা হবে।


আরো সংবাদ

ডিজিটাল নিরাপত্তা আইন : প্রফেসর আসিফ নজরুলের বিশ্লেষণ আফগানিস্তান নিয়ে যা বললেন ধোনি কিশোরগঞ্জের মালা-রুমা বেগমদের স্বাবলম্বী হওয়ার গল্প রাঙ্গামাটির কাউখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২২টি দোকান পুড়ে ছাই আত্মহত্যার চেষ্টা করলেই কারাদণ্ড বা জরিমানা ভেনিজুয়েলাকে একঘরে করতে কলম্বিয়ার প্রেসিডেন্টের আহ্বান আন্তর্জাতিক সকল বিরোধ নিষ্পত্তি ও সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ভারতে বন্যায় ১০ জনের প্রাণহানি ভিয়েতনামে ছুরিকাঘাতে একই পরিবারের ৩ সদস্য নিহত জাতিসঙ্ঘ শরণার্থী পুরস্কার পেলেন সুদানী চিকিৎসক ভারতে মধ্য আকাশে বিমানে আতঙ্ক!

সকল