২২ জুলাই ২০১৯

কুলাউড়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

-

কুলাউড়ার রংগিলকুল এলাকা থেকে মাদক ব্যবসায়ী ফয়েজকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় ইয়াবার পাইকারী বিক্রেতা ফয়েজকে আটক করা হয়। আটককৃত ফয়েজের নিকট থেকে এসময় ১শ ১৫ পিছ ইয়াবা উদ্বার করা হয়।
পুলিশ জানায়, চট্রগ্রামে একটি বেসরকারী আইপিএস কোম্পানীতে চাকুরীরত কুলাউড়া উপজেলার রংগিলকুল গ্রামের মো: ফরিদ মিয়ার পুত্র ফয়েজ মিয়া(৩৫) কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থান থেকে ইয়াবার চালান এনে কুলাউড়ায় বিক্রি করে রাতারাতি বিশাল অর্থবিত্তের মালিক বনে যায়। পুলিশ তার পিছনে র্সোস নিয়োগ করে অবশেষে গত মঙ্গলবার রাতে কুলাউড়া থানার সাব ইন্সপেক্টর কানাই লাল চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ সদস্যরা তাকে তার নিজ বাড়ি রংগিলকুল থেকে আটক করে কুলাউড়া থানায় নিয়ে আসে।
তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
এব্যাপারে কুলাউড়া থানার সাব ইন্সপেক্টর কানাই লাল চক্রবর্তী জানান, আটককৃত ফয়েজ পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর অন্তরালে দেশের বিভিন্ন অঞ্চল হতে ইয়াবা ট্যাবলেট এনে কুলাউড়ার যুব সমাজের নিকট বিক্রি করে যুব সমাজকে উক্ত ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছিল। ৭ হাজার টাকা বেতনে আইপিএসের কর্মচারী হিসাবে চাকুরী করলেও চট্রগ্রামে স্ত্রী নিয়ে ভাড়া বাসায় বসবাস এবং বাড়িতে পাকা দালান নির্মানের বিষয়টি অনেকে মাদকের টাকায় হয়েছে বলে পুলিশ মনে করে।


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi