২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

৭ মাদক মামলার আসামী বাপ্পু গ্রেফতার

-

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশ অভিযান চালিয়ে ৭ ইয়াবা মামলার পলাতক আসামী কামরুজ্জামান প্রকাশ বাপ্পু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। সে সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের সর্দারপুর গ্রামের মৃত আলাউদ্দিন প্রকাশ আলাল মিয়ার ছেলে।

বুধবার সকালে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)’র এস আই রিপন, এ এস আই মামুন, এ এস আই মনিরের নেতৃত্বে পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। ডিবি কার্যালয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান ডিবির এসআই মোঃ আমিনুল ইসলাম। সে দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা দিয়ে ইয়াবা সংগ্রহ করে শহরের বিভিন্ন প্রান্তে বিক্রি করে আসছিল। সে শহরের বিভিন্ন প্রান্তে ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে সদর মডেল থানায় ৭টি ইয়াবার মামলা থাকলেও পলাতক থেকে ইয়াবার ব্যবসা করে আসছিল। 

এ ব্যাপারে জেলা ডিবি পুলিশের ওসি কাজী মোঃ মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদক সম্রাট রেজাউল গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল