১০ ডিসেম্বর ২০১৮

৭ মাদক মামলার আসামী বাপ্পু গ্রেফতার

-

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশ অভিযান চালিয়ে ৭ ইয়াবা মামলার পলাতক আসামী কামরুজ্জামান প্রকাশ বাপ্পু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। সে সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের সর্দারপুর গ্রামের মৃত আলাউদ্দিন প্রকাশ আলাল মিয়ার ছেলে।

বুধবার সকালে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)’র এস আই রিপন, এ এস আই মামুন, এ এস আই মনিরের নেতৃত্বে পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। ডিবি কার্যালয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান ডিবির এসআই মোঃ আমিনুল ইসলাম। সে দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা দিয়ে ইয়াবা সংগ্রহ করে শহরের বিভিন্ন প্রান্তে বিক্রি করে আসছিল। সে শহরের বিভিন্ন প্রান্তে ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে সদর মডেল থানায় ৭টি ইয়াবার মামলা থাকলেও পলাতক থেকে ইয়াবার ব্যবসা করে আসছিল। 

এ ব্যাপারে জেলা ডিবি পুলিশের ওসি কাজী মোঃ মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)