২৭ জুন ২০১৯

দিরাইয়ে স্ত্রীর হাতে স্বামী খুন

-

সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলজ্ঞ ইউনিয়নের কুলজ্ঞ নয়া গ্রামে পারিবারিক কলহের জেরে স্ত্রীর হাতে স্বামী খুন হয়েছেন। এ ঘটনায় ঘাতক স্ত্রী সিদ্দিকা চৌধুরীকে আটক করে পুলিশে দিয়েছে গ্রাম বাসি। নিহতের নাম মোঃ শাহ আলম চৌধুরী (৬০)। তিনি কুলজ্ঞ নয়া গ্রামের মৃত আবুল মিয়া চৌধুরীর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টায় কুলঞ্জ নয়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে প্রথমে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী সিদ্দিকা চৌধুরী ছুড়া দিয়ে তার স্বামী মোঃ শাহ আলম চৌধুরীর পেটে স্টেপিং করলে শাহ আলম চৌধুরী মাঠিতে লুটিয়ে পড়েন। এ অবস্থায় অধিক রক্তক্ষরনে তিনি ঘটনাস্থলেই মারা যান। তাৎক্ষণিক বাড়ির ও গ্রামের লোকজন ঘটনাস্থলে এসে ঘাতক সিদ্দিকা চৌধুরীকে আটক করে থানা পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিদ্দিকা চৌধুরীকে আটক করে থানায় নিয়ে আসে। এ রির্পোট লিখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। এ ঘটনায় কুলঞ্জ গ্রামে আলোচনা-সমালোচনার ঝড় বইছে ।
এ ব্যাপারে দিরাই থানার ওসি (তদন্ত) এ বি এম দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক স্ত্রীকে আটক করা হয়েছে।


আরো সংবাদ

আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব সুপ্রিম কোর্টের ডিএজি ও এএজিদের পদত্যাগের আহ্বান আইনমন্ত্রীর খালেদা জিয়ার মুক্তি দাবিতে প্রতীকী অনশন আজ প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চান অদম্য প্রতিবন্ধী চাঁদের কণা পূর্ণ তদন্তের আবেদন শুনতে হেগের আদালতে বেঞ্চ নিউজিল্যান্ডকে উড়িয়ে দিলো পাকিস্তান বিশ্বকাপে বাবরের দারুণ সেঞ্চুরি দুর্দান্ত ব্যাটিংয়ে জয়ের আভাস দিচ্ছে পাকিস্তান বিন্দুমাত্র সুযোগ থাকলেও ভারতের বিপক্ষে নামবো : মাহমুদউল্লাহ নির্যাতন বন্ধে সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ

সকল