২৬ সেপ্টেম্বর ২০১৮

সুইডেন প্রবাসী হত্যায় এখনো কেউ গ্রেফতার হয়নি

-

সিলেট নগরীর মিরাবাজারে সুইডেন প্রবাসী মুহিবুর রহমানের (৬৫) খুনের রহস্য এখনো উদঘাটিত হয়নি। তবে কোতোয়ালী থানার ওসি জানিয়েছেন, পুলিশের তিনটি টিম রহস্য উদঘাটনে দিন রাত কাজ করছে। শিগগিরই ঘটনার মূল রহস্য বেরিয়ে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এই খুনের ঘটনায় এখনো কেউ ধরা পড়েনি।

ঈদুল আযহা দিবাগত রাত ৩টার দিকে রাজধানী ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মিরাবাজার আগপাড়া ১২৪ নম্বর বাসার মালিক ও সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কাতিয়া এলাকার অলইতলি গ্রামের সুইডেন প্রবাসী মুহিবুর রহমান। গত ১৯ আগস্ট রাত ১০টা নাগাদ তিনি বাসা থেকে বের হন। এ সময় অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তারা তার মাথা ও ঘাড়ে ছুরিকাঘাত করে।

পরে গুরুতর আহতাবস্থায় স্থানীয় লোকজন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোররাতে তিনি মারা যান। মুহিবুর রহমান সপরিবারে সুইডেনে থাকেন। প্রায় ২ মাস আগে তিনি একা দেশে ফিরেন।

হামলার ঘটনায় গত ২১ আগস্ট কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়। তবে এ ঘটনার রহস্য এখনো উদঘাটিত হয়নি। পুলিশের দাবি পরিকল্পিতভাবে মুহিবুর রহমানকে হত্যা করে ছিনতাই নাটক সাজানো হতে পারে।


আরো সংবাদ

সকল