১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সুইডেন প্রবাসী হত্যায় এখনো কেউ গ্রেফতার হয়নি

-

সিলেট নগরীর মিরাবাজারে সুইডেন প্রবাসী মুহিবুর রহমানের (৬৫) খুনের রহস্য এখনো উদঘাটিত হয়নি। তবে কোতোয়ালী থানার ওসি জানিয়েছেন, পুলিশের তিনটি টিম রহস্য উদঘাটনে দিন রাত কাজ করছে। শিগগিরই ঘটনার মূল রহস্য বেরিয়ে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এই খুনের ঘটনায় এখনো কেউ ধরা পড়েনি।

ঈদুল আযহা দিবাগত রাত ৩টার দিকে রাজধানী ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মিরাবাজার আগপাড়া ১২৪ নম্বর বাসার মালিক ও সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কাতিয়া এলাকার অলইতলি গ্রামের সুইডেন প্রবাসী মুহিবুর রহমান। গত ১৯ আগস্ট রাত ১০টা নাগাদ তিনি বাসা থেকে বের হন। এ সময় অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তারা তার মাথা ও ঘাড়ে ছুরিকাঘাত করে।

পরে গুরুতর আহতাবস্থায় স্থানীয় লোকজন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোররাতে তিনি মারা যান। মুহিবুর রহমান সপরিবারে সুইডেনে থাকেন। প্রায় ২ মাস আগে তিনি একা দেশে ফিরেন।

হামলার ঘটনায় গত ২১ আগস্ট কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়। তবে এ ঘটনার রহস্য এখনো উদঘাটিত হয়নি। পুলিশের দাবি পরিকল্পিতভাবে মুহিবুর রহমানকে হত্যা করে ছিনতাই নাটক সাজানো হতে পারে।


আরো সংবাদ



premium cement
মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের

সকল