২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সিলেটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত প্রবাসীর মৃত্যু

-

সিলেট নগরীর মিরাবাজারের আগপাড়া এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত সুইডেন প্রবাসী মুহিবুর রহমান (৬৫) মারা গেছেন। বুধবার ঈদুল আযহার দিবাগত রাত ৩টার দিকে রাজধানী ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কাতিয়া এলাকার অইলতলি গ্রামের মরহুম আইন উদ্দিনের পুত্র।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আগপাড়া ১২৪ নম্বর বাসাটির মালিক মুহিবুর রহমান স্বপরিবারে সুইডেনে থাকেন। তিনি প্রায় ২ মাস আগে একা দেশে আসেন। গত ১৯ আগস্ট রাত ১০টার দিকে মুহিবুর রহমান বাসা থেকে বের হন।

এসময় অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তারা তার মাথা ও ঘাড়ে ছুরিকাঘাত করে।

পরে গুরুতর আহতাবস্থায় স্থানীয় লোকজন মুহিবুর রহমানকে সিলেট ওসমানী মেডিকেলে নিয়ে যান। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হামলার ঘটনায় গত ২১ আগস্ট কোতোয়ালি থানায় একটি অভিযোগ করেছিলেন মুহিবুর রহমানের আত্মীয় জোবায়ের। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িত কাউকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

মৃত্যুর সংবাদ পেয়ে নিহতের স্ত্রী ও সন্তানরা দেশে ছুটে এসেছেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল