২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জামালগঞ্জের হাওরে ট্রলার ডুবিতে নিখোঁজ ২

-

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার পাকনা হাওরে ট্রলার ডুবিতে মা-ছেলে ২ জন নিখোঁজ ও ৫ জন আহত হয়েছেন। নিখোঁজ বিউটি বেগম (২৭) ও তার ছেলে ছিফাত উল্লাহ্ (৫) তাদের বাড়ি উপজেলার ফেনারবাঁক গ্রামে। বিউটির স্মামী ফেনার বাঁক গ্রামের আমীর হামজা একজন ব্যবসায়ী। গুরুতন আহত আব্দুল আওয়াল তালুকদার কে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নেয়া হচ্ছে।
গ্রামের একাধিক সূত্রে জানা যায়, সোমবার দুপুরে জামালগঞ্জের নয়াহালট রোডের ট্রলার ঘাট থেকে ফেনারবাঁক গ্রামের আবুল হাসেনের যাত্রীবাহি ট্রলারটি নিজ গ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিল। গ্রামের কাছা কাছি পাকনা হাওরের চিছড়াবনী বিলের মাঝামাঝিতে পৌঁচলে হঠাৎ ঝড়ের কবলে পড়ে যাত্রীবাহি ট্রলারটি ডুবে মা-ছেলে নিখোঁজ ও ৫ জন আহত হয়েছেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত নিখোঁজ সন্ধন চলছে ।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল