২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জে মরাখাল থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার

-

সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নে সাকোঁ পারাপারের সময় সাঁকো থেকে পানিতে পড়ে নিখোঁজ এক বৃদ্ধা নারীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম নির্মলা রানী দাস(৭৫)। তিনি হারিবপুর ইউনিয়নের চাকুয়া গ্রামের মৃত গোপেন্দ্র দাসের ন্ত্রী।
শুক্রবার বেলা ১১টায় পাশর্^বর্তী দিরাই উপজেলার চরন্নারচর ইউনিয়নের গোপালপুর গ্রামের পাশে মরাখালে লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় জনগন ঘটনাটি প্রথমে চরন্নারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার তালুকদারকে অবহিত করলে তিনি দ্রুত ঘটনাস্থলে এসে দিরাই ও শাল্লা থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে দিরাই থানার অফিসার্স ইনচার্জ মোঃ মোস্তফা কামাল,ওসি তদন্ত দিলোয়ার হোসেন ও শাল্লা থানার অফিসার্স ইনচার্জ মোঃ দিলোয়ার হোসেন ঘটনাস্থলে এসে এলাকাবাসীর সহায়তায় লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ঐ বৃদ্ধা চাকুয়া গ্রামের তার নিজ বাড়ি হতে সাঁেকা দিয়ে অন্যপাড়ায় যাওয়ার সময় সাকোঁ থেকে পানিতে পড়ে তলিয়ে যান। বাড়ির লোকজন অনেক খোজাঁখুজি করে ও মহিলার কোন সন্ধান বের করতে পারেননি। ফলে সকালে ঐ মহিলার লাশ
এ ব্যাপারে শাল্লা থানার অফিসার্স ইনচার্জ মোঃ দিলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এই বৃদ্ধা রানী ছেলে তাকে বলেছেন তার মা সাঁেকা পারাপারের সময় সাঁেকা থেকে পানিতে পরে মারা যান।
এ ব্যাপারে চরন্নারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার তালুকদার জানান,আমার নির্বাচনী এলাকার জনগন আমাকে বিষয়টি অবহিত করলে ঘটনাস্থলে এসে দেখতে পাই আমার নির্বাচনী এলাকার গোপালপুরের পাশে মরাখালে একটি লাশ ভেসে আছে। আমি তাৎক্ষণিক দিরাই ও শাল্লা থানার অফিসার্স ইনচার্জদের খবর দিলে উনারা ও ঘটনাস্থলে আসেন এবং লাশটি সনাক্ত করা হয়। এই বৃদ্ধা বৃহস্পতিবার নিজ গ্রামের একপাড়া হতে অন্যপাড়াতে সাঁেকা দিয়ে পারাপারের সময় পানিতে পড়ে পানির নীচে তলিয়ে যান বলে জানা যায়।
এ ব্যাপারে দিরাই থানার অফিসার্স ইনচার্জ মোঃ মোস্তফা কামাল জানান,মূলত এই মহিলার বাড়ি হচ্ছে শাল্লা থানায় তিনি বৃহস্পতিবার সাঁেকা পারাপারের সময় পানিতে পরে তুলিয়ে গিয়ে নিখোঁজ হন এবং পরবর্তীতে ¯্রােতের টানে লাশটি ভেসে আমার দিরাই থানার গোপালপুরের মরাখালে ভেসে আসে।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল