১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রলীগের গ্রুপিংয়ে শাবির সব হল বন্ধের সিদ্ধান্ত

-

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিভিন্ন গ্রুপের মধ্যে দ্বন্ধ দেখা দেয়ায় সম্ভাব্য সংঘাত এড়াতে ঈদের ছুটিতে সবগুলো আবাসিক হল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার শোক দিবস উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে আয়োজিত এক আলোচনা সভায় এ সিদ্ধান্তের কথা জানান ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ।
ভিসি বলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিভিন্ন গ্রুপের মধ্যে যেকোন সময় সংঘাত দেখা দেওয়ার আশঙ্কা রয়েছে। এজন্য শিক্ষার্থীদের নিরাপত্তার কথা মাথায় রেখে আগামী ১৯ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত পবিত্র ঈদুল আযহার ছুটি চলাকালীন বিশ্ববিদ্যালয়ের সবগুলো আবাসিক হল বন্ধ রাখা হবে।
উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিবদমান গ্রুপগুলোর মধ্যে সম্প্রতি উত্তেজনা দেখা দিয়েছে। ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ রুহুল আমিন, সহসভাপতি তারিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক ইমরান খানের সমর্থকদের সাথে কেন্দ্রীয় কমিটির সদস্য সাজিদুল ইসলাম ও আবু সাইদ আকন্দের সমর্থকদের দ্বন্ধ দেখা দেওয়ায় এমন পরিস্থিতি তৈরি হয়েছে বলে জানিয়েছে ক্যাম্পাস সুত্র। আবাসিক হলকে কেন্দ্র করে বিভিন্ন গ্রুপের নেতাকর্মীদের বাড়তি তৎপরতা লক্ষ্য করা গেছে।


আরো সংবাদ



premium cement