২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আরিফকে অভিনন্দন জানালেন কামরান

আরিফুল হক চৌধুরী ও বদর উদ্দিন আহমদ কামরান -

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হওয়ায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান।

তিনি বলেছেন, নগরীর যেকোনো উন্নয়নমূলক কাজে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন। কামরান নবনির্বাচিত কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদেরও ধন্যবাদ জানিয়েছেন।

কামরান বলেন, অতীতে যেমন নগরবাসীর পাশে ছিলাম ভবিষৎতে এই নগরবাসীর পাশে থেকে বাকী জীবন কাটাতে চাই।

গতকাল শনিবার সন্ধ্যায় সাংবাদিকদের সাথে আলাপকালে কামরান এ অভিনন্দন জানান ও তার আকাক্সক্ষার কথা ব্যক্ত করেন।

তিনি একটি উৎসব মুখর পরিবেশে,অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করায় সিলেট বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন, রিটার্নিং কর্মকর্তা, দলীয় নেতা-কর্মী ও সিলেট নগরীর সকল নাগরিকদেরও ধন্যবাদ জানান। তিনি নির্বাচনের শুরু থেকেই নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে কাজ করে যাওয়া কেন্দ্রীয় আওয়ামী লীগ, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মী, শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়ে সব সময় তাদের পাশে থাকার ও পাশে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়া শুরু থেকেই সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে পুলিশ, বিজিপি, আনসারসহ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও সিলেটসহ দেশের সকল ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের উল্লেখযোগ্য ভূমিকা পালন করার জন্য তাদের ধন্যবাদ জানান সিসিকের সাবেক মেয়র কামরান।


আরো সংবাদ



premium cement