১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে বাস খাদে পড়ে নিহত ১

-

সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডাবরে ঢাকা থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত ও ৪০ জন আহত হয়েছেন। নিহতের নাম মোঃ আবু বকর (৪০)। তিনি সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের জগদল গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে। বৃহস্পতিবার আনুমানিক দুপুরে এই র্দূঘটনাটি ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে উদ্বার তৎপরতা চালায়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় ঢাকা থেকে ছেড়ে আসা লিমন ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস অতিরিক্ত মালামাল পরিবহন করে বুধবার রাত ১০টায় ঢাকা থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি সকালে দিকে দক্ষিণ সুনামগঞ্জের ডাবর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে এই র্দূঘটনাটি ঘটে।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে গাড়ীর নিচে আটকে পড়া লাশটি উদ্বার করে। সেই সাথে গাড়ীর মালামাল ও উদ্বার করা হচ্ছে। দুর্ঘটনায় বাসে থাকা এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। ঘটনায় আরো ৪০ যাত্রী জন আহত হন। তবে তাৎক্ষনিক আহতদের নাম ও পরিচয় জানা যায়নি। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশ বলছে বাসের ছাদে অতিরিক্ত মালামাল থাকায় বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। তবে গাড়ির চালক ও হেলপাড় পালিয়ে গিয়েছে বলে জানা যায়।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাস ডাবর আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল