২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কমলগঞ্জে সাপের কামড়ে একজনের মৃত্যু

-

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা ১নং রহিমপুর ইউনিয়নের মিরতিংগা চা বাগানে ঘুমন্ত অবস্থায় বিষধর সাপের কামড়ে শ্রীরাম গৌড় (৫০) নামের এক ব্যক্তি মারা গেছেন। গত বুধবার (১৮ জুলাই) দিবাগত রাত তিনটায় মিরতিংগা চা বাগানের গৌড় টিলা শ্রমিক বস্তিতে এ ঘটনাটি ঘটে।

মিরতিংগা চা বাগান সূত্রে জানা যায়, এ বাগানের দক্ষিণ ফাঁড়ি বাগানের গৌড় টিলা শ্রমিক বস্তির শ্রীরাম গৌড় বুধবার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত তিনটায় একটি বিষধর সাপে ঘরে প্রবেশ করে তাকে কামড় দেয়। সাপের কামড়ে তার ঘুম ভেঙ্গে গেলে কিছুক্ষণের মধ্যে তার দেহ লীলাভ হয়ে পরে তিনি মারা যান। চা শ্রমিকদের ধারনা কিং কোবরা জাতীয় সাপের কামড়ে তার মৃত্যু হয়েছে।

রহিমপুর ইউনিয়নের স্থানীয় মিরতিংগা চা বাগান ওয়ার্ড সদস্য ও বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের মনু-ধলই ভ্যালির (অঞ্চলের) সভাপতি ধনা বাউরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ধনা বাউরী মনে করেন প্রচন্ড গরমের কারণে সাপটি চা বাগানের ঝোপ ঝাড় থেকে বের হয়ে লোকালয়ে প্রবেশ করেছে।


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল