২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিয়ানীবাজারে নাস্তার টাকা নিয়ে সংঘর্ষে আহত ৩

-

সিলেটের বিয়ানীবাজারের পল্লীতে চা ও নাস্তার বিল না দেয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে প্রতিপক্ষের লোকজন তান্ডব চালিয়ে রেষ্টুরেন্টের আসবাবপত্র ভাঙচুর, নগদ টাকা লোপাটসহ দেশীয় অস্ত্র শস্ত্র দা (বটি), লোহার রড, চায়নিছ কুড়াল, লাঠি শোটা নিয়ে হামলা চালায়। এতে রেষ্টুরেন্টের কর্মচারীসহ আহত হয়েছেন ৩ জন। আহত ২ জনকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অপর আহত কুতুব উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
আহতরা হলেন- বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউপির মৃত মাওলানা আব্দুল কাদিরের ছেলে ইউপি সদস্য জুবায়ের আহমদ (৩৪), শহোদর শহিদ আহমদ (৩৫), ও হোটেলে কর্মচারী কানাইঘাট উপজেলার পালজুরা গ্রামের মৃত ময়জুল ইসলামের ছেলে কুতুব উদ্দিন (৩০)। এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার দুপুরে উপজেলার আলীনগর ইউপির টিকরপাড়া এলাকার আরসি মার্কেটের সামনে। এ ব্যপারে রেষ্টুরেন্টের মালিক হেলাল আহমদ বাদি হয়ে একই উপজেলার সেনটিলা (টিকরপাড়া) গ্রামের আসাব আলীর ছেলে আব্দুল আলীম (২৫) কে প্রধান আসামী করে করে বিয়ানীবাজার থানায় মামলা নং ১২ দায়ের করেছেন।
জানা যায়, বুধবার দুপুরে বিয়ানীবাজার উপজেলার টিকপাড়া এলাকার আরসি মার্কেটে আপ্যায়ন রেষ্টুরেন্টে আব্দুল আলীম চা ও নাস্তা করে টাকা পরিশোধ না করে চলে যাইতে চাইলে রেষ্টুরেন্টের কর্মচারী কুতুব উদ্দিন নাস্তার বিল পরিশোধের জন্য বললে এ নিয়ে রেষ্টুরেন্টের কর্মচারীর সাথে আব্দুল আলীমের বাগবিতন্ডা ঘটে। এক পর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। সংবাদ পেয়ে ইউপি সদস্য জুবায়ের আহমদ বিষটি পরে দেখিয়ে দিবেন বলে প্রাথমিক ভাবে মিমাংসা করে দেন। কিছুক্ষণ পূর্বে আব্দুল আলীমের নেতৃত্বে ১৫/২০ জনের সংঘবদ্ধ দল ধারালো দা (বটি)সহ দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে রেষ্টুরেন্টে হামলা ও লুটপাট চালিয়ে নগদ টাকাসহ রেষ্টুরেন্টের আসবাবপত্র, সাটার ভাংচুর করে পালিয়ে যায়। এ সময় প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত হন ইউপি সদস্য জুবায়ের আহমদ, শহিদ আহমদ ও রেষ্টুরেন্টের কর্মচারী কুতুব উদ্দিন। আহতদের গুরুত্বর অবস্থায় সিলেট ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কুতুব উদ্দিনকে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছেন এবং অপর দুই জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মামলার অন্যান্য আসামীরা হলেন- শেহনাজ আহমদ (৩৫), শাহজাহান আহমদ (২৮), মঞ্জুর আহমদ (৩২), শাহ আলম, আসাব আলী, সুরুজ আলী, মনির আলী ও গোলাপগঞ্জ ঘোষগাঁও গ্রামের পাপলু আহমদ


আরো সংবাদ



premium cement