২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সিসিক নির্বাচনে ২৭টি ওয়ার্ডে কে কোন প্রতীক পেলেন

সিসিক নির্বাচনে ২৭টি ওয়ার্ডে কে কোন প্রতীক পেলেন - ছবি : সংগৃহীত

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নগরীর ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে গত মঙ্গলবার প্রতীক বরাদ্দ দিয়েছে নির্বাচন কমিশন। সাধারণ ২৭টি ওয়ার্ডে মোট ১২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে কাউন্সিলর পদে ২৬ ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হবে। ২০ নম্বর ওয়ার্ডে একমাত্র প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন আজাদুর রহমান আজাদ।

এবার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে আনোয়ার হোসেন মানিক-মিষ্টি কুমড়া, ইকবাল আহমদ রনি-এয়ারকন্ডিশনার, এজহারুল হক চৌধুরী-ঘুড়ি, নিয়াজ মোঃ আজিজুল করিম-করাত, মুফতি কমর উদ্দিন-কাঁটা চামচ, মুবিন আহমদ-ট্রাক্টর, সালমান আহমদ চৌধুরী-রেডিও, সৈয়দ আনোয়ারুছ সাদাত-টিফিন ক্যারিয়ার ও সৈয়দ তৌফিকুল হাদী ঝুড়ি প্রতীক পেয়েছেন। ২ নম্বর ওয়ার্ডে বিক্রম কর সম্রাট-লাটিম, মোঃ রাজিক মিয়া-ঘুড়ি ও রাসেল মামুন ইবনে রাজ্জাক-রেডিও প্রতীকে লড়বেন।

৩ নম্বর ওয়ার্ডে আবুল কালাম আজাদ (লায়েক)-ঠেলাগাড়ি, আব্দুল খালিক-টিফিন ক্যারিয়ার, এস এম আবজাদ হোসেন-ব্যাডমিন্টন র‌্যাকেট, ছালেহ আহমদ-ট্রাক্টর, শামীম আহমদ চৌধুরী-ঘুড়ি ও রাজীব কুমার দে লাটিম প্রতীক পেয়েছেন। ৪ নম্বর ওয়ার্ডে জাবের আহমদ চৌধুরী-ট্রাক্টর, মোহাম্মদ কামরুজ্জামান-রেডিও, রেজাউল হাসান কয়েস লোদী-লাটিম, শেখ তোফায়েল আহমদ শেপুল-টিফিন ক্যারিয়ার, সাকিল আহমদ-ঘুড়ি ও সোহাদ রব চৌধুরী পেয়েছেন ঠেলাগাড়ি প্রতীক। ৫ নম্বর ওয়ার্ডে আমিনুর রহমান পাপ্পু-ঠেলাগাড়ি, কামাল মিয়া-ঘুড়ি, রিমাদ আহমদ রুবেল-রেডিও, রেজওয়ান আহমদ-টিফিন ক্যারিয়ার ও নিলুফা সুলতানা চৌধুরী লিপির প্রতীক ট্রাক্টর। ৬ নম্বর ওয়ার্ডে ইয়ার মোঃ এনামুল হক-লাটিম, ফরহাদ চৌধুরী শামীম-ঘুড়ি, ইমদাদ হোসেন চৌধুরী-রেডিও এবং শাহিন মিয়া-ঠেলাগাড়ি প্রতীক পেয়েছেন। ৭ নম্বর ওয়ার্ডে আফতাব হোসেন খান-ঘুড়ি ও সায়ীদ মোহাম্মদ আব্দুল¬াহ লড়বেন লাটিম প্রতীকে।

৮ নম্বর ওয়ার্ডে জগদীশ চন্দ্র দাস-ট্রাক্টর, ফয়জুল হক-লাটিম, বিদ্যুৎ দাস-ঠেলাগাড়ি, ইলিয়াছুর রহমান-ঝুড়ি, শাহাদাত খান-ঘুড়ি ও শাহেদ আহমদ মিষ্টি কুমড়া প্রতীক পেয়েছেন। ৯ নম্বর ওয়ার্ডে বিধান কপালী-ব্যাডমিন্টন র‌্যাকেট, নজরুল ইসলাম বাবুল-রেডিও, মোখলেছুর রহমান কামরান-ঠেলাগাড়ি ও হাফিজুর রহমান পেয়েছেন ঘুড়ি প্রতীক। ১০ নম্বর ওয়ার্ডে ছালেহ আহমদ চৌধুরী-টিফিন ক্যারিয়ার, আব্দুল হাকীম-ব্যাডমিন্টন র‌্যাকেট, তারেক উদ্দিন তাজ-ঠেলাগাড়ি, মুজিবুর রহমান-লাটিম, মোস্তফা কামাল-ট্রাক্টর ও সফিকুল ইসলাম-ঘুড়ি প্রতীক পেয়েছেন। ১১ নম্বর ওয়ার্ডে আব্দুর রকিব বাবলু-ঘুড়ি, রকিবুল ইসলাম ঝলক-ঠেলাগাড়ি, মীর্জা এম.এস হোসেন-রেডিও এবং কবির আহমদ পেয়েছেন টিফিন ক্যারিয়ার। ১২ নম্বর ওয়ার্ডে আজহার উদ্দিন জাহাঙ্গীর-রেডিও, আব্দুল কাদির-লাটিম, পিযুষ কান্তি দে-ঘুড়ি, রুবেল আহমদ-টিফিন ক্যারিয়ার, সালাউদ্দিন মিয়া-ঠেলাগাড়ি ও সিকন্দর আলীর প্রতীক ব্যাডমিন্টন র‌্যাকেট। ১৩ নম্বর ওয়ার্ডে শান্তনু দত্ত সনতু-ঘুড়ি, গুলজার আহমদ-ব্যাডমিন্টন র‌্যাকেট, বিশ্বজিৎ দাস-ঝুড়ি, এবাদ খান দিনার-টিফিন ক্যারিয়ার ও সুমন আহমদ-ঠেলাগাড়ি প্রতীক পেয়েছেন।

১৪ নম্বর ওয়ার্ডে নজরুল ইসলাম মুনিম-ঘুড়ি, সাঈদী আহমদ-লাটিম, মোস্তাফিজুর রহমান-টিফিন ক্যারিয়ার, রণজিৎ চৌধুরী-ব্যাডমিন্টন র‌্যাকেট ও হাবিবুর রহমান মনজুর প্রতীক ঠেলাগাড়ি। ১৫ নম্বর ওয়ার্ডে ছয়ফুল আমীন বাকের-টিফিন ক্যারিয়ার, মুজিবুর রহমান-ঘুড়ি, আব্দুল গফ্ফার-ব্যাডমিন্টন র‌্যাকেট ও ইফতেখার আহমদ সোহেলের প্রতীক ঠেলাগাড়ি। ১৬ নম্বর ওয়ার্ডে আব্দুল মুহিত জাবেদ-টিফিন ক্যারিয়ার, কুমার গণেশ পাল-ঠেলাগাড়ি, তমাল রহমান-লাটিম, মির্জা বেলায়েত হোসেন (লিটন)-ঝুড়ি, একরামুল আজিজ-রেডিও, তামিম আহমদ খান-ব্যাডমিন্টন র‌্যাকেট, শাহজাহান আহমদ-ঘুড়ি ও সাব্বির আহমদ চৌধুরীর প্রতীক মিষ্টি কুমড়া। ১৭ নম্বর ওয়ার্ডে রাশেদ আহমদ-ট্রাক্টর ও দেলোয়ার হোসেন সজিব-ঘুড়ি প্রতীক পেয়েছেন। ১৮ নম্বর ওয়ার্ডে এ.বি.এম জিল্লুর রহমান উজ্জ্বল-মিষ্টি কুমড়া, নাজমুল ইসলাম এহিয়া-ঘুড়ি, শামছুর রহমান কামাল-ঠেলাগাড়ি, সাজুওয়ান আহমদ-ব্যাডমিন্টন র‌্যাকেট, সালমান চৌধুরী-টিফিন ক্যারিয়ার ও সাজেদ আহমদ চৌধুরী-রেডিও প্রতীক পেয়েছেন। ১৯ নম্বর ওয়ার্ডে এস.এম শওকত আমীন তৌহিদ-ঠেলাগাড়ি, দিনার খান হাসু-ঘুড়ি, আফজালুর রহমান-টিফিন ক্যারিয়ার ও জমসেদ সিরাজ-লাটিম প্রতীক পেয়েছেন। ২০ নম্বর ওয়ার্ডে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় আজাদুর রহমান আজাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

২১ নম্বর ওয়ার্ডে গোলাম রহমান চৌধুরী-রেডিও, মুহিব উস সালাম-টিফিন ক্যারিয়ার, আব্দুর রকিব তুহিন-লাটিম ও সাহেদুর রহমান ঘুড়ি প্রতীক পেয়েছেন। ২২ নম্বর ওয়ার্ডে ছালেহ আহমদ সেলিম-টিফিন ক্যারিয়ার, ইব্রাহিম খান সাদেক-এয়ার কন্ডিশনার, ফজলে রাব্বী চৌধুরী-মিষ্টি কুমড়া, মোঃ আবু জাফর-লাটিম, দিদার হোসেন-ঘুড়ি ও সৈয়দ মিসবাহ উদ্দিন-রেডিও প্রতীক পেয়েছেন। ২৩ নং নম্বর ওয়ার্ডে ছাব্বির আহমদ-ঘুড়ি, মামুনুর রহমান মামুন-টিফিন ক্যারিয়ার, মোস্তাক আহমদ-ঠেলাগাড়ি ও হাজী ফারুক আহমদ লাটিম প্রতীক পেয়েছেন।

২৪ নম্বর ওয়ার্ডে মুহাম্মদ শাহজাহান-লাটিম, সোহেল আহমদ রিপন-ঠেলাগাড়ি ও হুমায়ুন কবির সুহিন-ঘুড়ি প্রতীক পেয়েছেন। ২৫ নম্বর ওয়ার্ডে কফিল উদ্দিন আলমগীর-টিফিন ক্যারিয়ার, তাকবির ইসলাম পিন্টু-ঘুড়ি, মোফাজ্জল হোসেন তালুকদার-ঠেলাগাড়ি ও আশিক আহমদ-ঝুড়ি প্রতীক পেয়েছেন। ২৬ নম্বর ওয়ার্ডে তৌফিক বকস লিপন-ব্যাডমিন্টন র‌্যাকেট, আব্দুল মন্নান-টিফিন ক্যারিয়ার, মঈন উদ্দিন-ট্রাক্টর, সেলিম আহমদ রনি-ঘুড়ি ও রেজাউল করিম-ঠেলাগাড়ি প্রতীক পেয়েছেন। ২৭ নম্বর ওয়ার্ডে শাহ মোঃ বদরুজ্জামান-লাটিম, আব্দুল জলিল নজরুল-টিফিন ক্যারিয়ার, আজম খান-ঘুড়ি ও চঞ্চল উদ্দিন-ঠেলাগাড়ি প্রতীক পেয়েছেন।


আরো সংবাদ



premium cement
আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত

সকল