১২ ডিসেম্বর ২০১৮

হাওরে ট্রলারের মুখোমুখি সংঘর্ষে নিখোঁজ ১ আহত ২

-

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার কাইঞ্জা হাওরে গত মঙ্গলবার রাতে জেলেদের ব্যবহৃত দুটি ইঞ্জিন চালিত নৌকার মুখোমুখি সংঘর্ষে নূর ছালিম (১৭) নামের এক জেলে হাওরের পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হয় এবং শরীফ মিয়া (১৮) ও আব্দুল্লাহ (১৮) নামের দুজন জেলে আহত হয়েছেন। নিখোঁজ হওয়া ওই জেলের বাড়ি উপজেলার জয়শ্রী ইউনিয়নের বাদে হরিপুর গ্রামে। সে ওই গ্রামের মুর্তুজ আলীর পুত্র।

ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার জয়শ্রী ইউনিয়নের জয়শ্রী বাজার থেকে স্থানীয় ৭/৮জন জেলে ইঞ্জিন চালিত নৌকা নিয়ে মাছ বিক্রির জন্য উপজেলার সদর ইউনিয়নের কান্দাপাড়া বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন। নৌকাটি ওইদিন রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নে কাইঞ্জা হাওরে এসে পৌছলে অপর দিক থেকে একই সময়ে অপর একটি ইঞ্জিন চালিত জেলে নৌকা সেখানে আসলে ওই দুটি নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নূর ছালিম (১৭) নামের এক জেলে নৌকা থেকে হাওরের পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। একই সময় দূর্ঘটনায় শরীফ মিয়া ও আব্দুল্লাহ নামের দুজন জেলে আহত হন। আহত দুজন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে ধর্মপাশা থানার ওসি সুরঞ্জিত তালুকদার বলেন,ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয় এলাকাবাসীর সহায়তায় নিখোঁজ হওয়া ওই জেলেকে উদ্ধারের জন্য সর্বাত্মক চেষ্ঠা চলছে।


আরো সংবাদ