২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জে নদীতে গোসল করতে গিয়ে ১ শিশুর মৃত্যু

-

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ছয়হারা ব্রীজ সংলগ্ন মহাসিং নদীতে গোসল করতে গিয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার দরগাপাশা ইউনিয়নের দরগাপাশা গ্রামের ফটিক চৌধুরীর মেয়ে রোপা চৌধুরী (১০)।

শিশুর পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে নিজ বাড়ী দরগাপাশা গ্রাম থেকে দাদার বাড়ী ছয়হারা বেড়াতে যায় রোপা। দুপুর ১২ টায় তার ফুফাতো ভাই বোনদের নিয়ে মহাসিং নদীতে গোসল করতে গিয়ে রোপা চৌধুরী স্রোতের টানে পানির নীতে তলিয়ে যায়। তাকে খোজাঁখুজি করে না পেয়ে রোপা চৌধুরীর স্বজনরা কান্নাকাটি করলে হরিনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মাহবুবা আক্তার চৌধুরী হরিনগর গ্রাম থেকে ডুবুরী দল নিয়ে ঘটনাস্থলে এসে এক পর্যায়ে তার মৃত লাশ পানির নীচ থেকে উদ্ধার করা হয়। বাদ আসর তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচাজ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র

সকল