২৫ সেপ্টেম্বর ২০১৮

সিলেটে আমির খসরুর সামনেই ছাত্রদলের বিক্ষোভ ॥ আহত ২

-

সিলেট নগরীর মেন্দিবাগ পয়েন্টে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদের সামনে সোমবার বিকেলে ছাত্রদলের নেতা-কর্মীরা বিক্ষোভ করেছেন। এসময় সিলেট ছাত্রদলের কমিটি প্রত্যাখ্যানকারীদের রোষানলে পড়ে গুরুতর আহত হন সাবেক ছাত্রনেতা সাহেদ আহমদ ও আ ফ ম কামাল। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
আসন্ন সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে দলীয় প্রার্থী আরিফুল হক চৌধুরীর সমর্থনে প্রচারণা চালাতে ও নির্বাচনের সার্বিক দিক পর্যবেক্ষণ করতেই কেন্দ্রীয় এই নেতা সিলেট এসেছেন। এই ঘটনার পর বিএনপি নেতা আমির খসরু মাহমুদের সংবাদ সম্মেলন রোজভিউ হোটেল থেকে আরিফুল হক চৌধুরীর বাসায় স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেলে মেন্দিবাগস্থ একটি অভিজাত হোটেলের প্রেসব্রিফিংয়ে যোগ দিতে সেখানে পৌঁছেন আমির খসরু মাহমুদ । তাকে স্বাগত জানিয়ে ছাত্রদলের কমিটি প্রত্যাখ্যানকারীরা বিক্ষোভ করে। জেলা ও মহানগর ছাত্রদলের বর্তমান কমিটিকে ‘কালো টাকার কমিটি’ আখ্যায়িত করে শ্লোগান দেন নেতাকর্মীরা। তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরের বিরুদ্ধে শ্লোগান দেয়। একপর্যায়ে বিক্ষুব্ধ নেতাকর্মীরা সাবেক ছাত্রদল নেতা সাহেদ আহমদ ও আ ফ ম কামালকে পেয়ে হামলা করেন। তাদের হামলায় তারা দু’জন গুরুতর আহত হন। এ সময় সেখানে দায়িত্বপালনরত পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।


আরো সংবাদ