২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সুনামগঞ্জে ৩ শিশুর মৃত্যু

-

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ইনাতনগর এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক শিশু নিহত এবং অপর একজন গুরুতর আহত হয়েছে। নিহতের শিশুর নাম মোঃ লিলু মিয়া (১০)। সে উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ইনাত নগর গ্রামের কনর আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার বিকেল সাড়ে তিনটায় উপজেলার সুনামগঞ্জ সিলেট আঞ্চলিক মহাসড়কের ইনাত নগর এলাকায় সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি যাত্রীবাহী বাস যাওয়ার সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা লিলু মিয়াকে ধাক্কা দিলে সে ঘটনাস্থলেই মারা যায় এবং অপর ১ একজন গুরুতর আহত হন। খবর পেয়ে স্থানীয় লোকজন ও জয়কলস হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে বাসটিকে আটক করলে ঘাতক ড্রাইভার পালিয়ে যায়। এ সময় স্থানীয় জনতা আহত আতিকুর রহমানকে উদ্ধার করে স্থানীয় কৈতক হাসপাতালে এনে ভর্তি করান। তবে তার অবস্থা আশংঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মোঃ ইফতেখার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বাসটি আটক করলেও চালককে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান।

অপর দিকে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের উত্তর বীর গ্রামের পাশে একটি ডোবার পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা উপজেলার সেলবরষ ইউনিয়নের উত্তম বীরগ্রামের বাপ্পী মিয়ার ছেলে মোদাক্কির (৩) ও একই গ্রামের গ্রামের আরিফ মিয়ার মেয়ে মোস্তাহার বেগম (২)। নিহতরা দুজন সম্পর্কে আপন চাচাতো ভাই বোন।

এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে তারা নিজেদের বাড়ির উঠানে মোদাক্কির ও মোন্তাহার এই দুজনে মিলে ফুটবল দিয়ে খেলছিল। খেলতে খেলতে এক পর্যায়ে তারা দুজন নিজেদের বাড়ির সামনে ডোবার পানিতে পড়ে গিয়ে তলিয়ে যায়। হঠাৎ তাদের দেখতে না পেয়ে লোকজন শিশু দুটিকে খোজাঁখুজির এক পর্যায়ে বাড়ির সামনের ডোবায় তল্লাশী চালিয়ে শিশু ২টির মৃতদেহ উদ্ধার করে। তাৎক্ষণিক ২টি শিশুকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত ডাক্তার ওই দুইজন শিশুকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ধর্মপাশা থানার ওসি সুরঞ্জিত তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল