১২ ডিসেম্বর ২০১৮

প্রাইভেট কার ও অটোরিক্সার সংঘর্ষে নিহত ৬

প্রাইভেট কার ও অটোরিক্সার সংঘর্ষে নিহত ৬। -

মৌলভীবাজারে সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষে নারী-শিশুসহ ৬ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৌলভীবাজার-শেরপুর আঞ্চলিক সড়কের মৌলভীবাজার সদর উপজেলার নাদামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অটোরিকশাটি শেরপুরের দিকে এবং প্রাইভেট গাড়িটি মৌলভীবাজারের দিকে আসার পথে ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই দুমড়েমুচড়ে গেছে। নিহতরা হচ্ছেন মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরের জাহাঙ্গীর তালুকদার (৩৮), সাহজনা বেগম (২৮) ও নাহিদ আহমদ (২৬), করিমপুরের শাহাদাৎ তালুকদার (২১), খালিশপুরের সাইফ আহমদ (১২) এবং সিলেটের তাজপুরের সিএনজিচালিত অটোরিকশাচালক লায়েছ মিয়া (৩০)।

লায়েছ মিয়া ও অটোরিকশা যাত্রী নাহিদ আহমদকে ঘটনাস্থল থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। স্থানীয় লোকজন আহতদের মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। এরমধ্যে হাসপাতালে নেওয়ার পথেই আরও চারজন মারা গেছেন। আহত ইয়াছমিন বেগম (৩০), নূরজাহান আক্তার (৩) ও মুশতাককে (৪) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ