২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সকলের সম্মিলিত প্রচেষ্টায় সমৃদ্ধ নগরী গড়তে চাই : এডভোকেট জুবায়ের

-

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী ও সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, শ্রমিকরা হচ্ছেন জাতির গর্বিত সন্তান। তাদের ঘামেই গড়ে উঠেছে সভ্যতা। শ্রমিকদের অবহেলিত রেখে কোন উন্নয়ন সম্ভব নয়। তাই তাদের অধিকার প্রতিষ্ঠার দাবিকে সর্বাগ্রে রাখতে হবে। সিলেট সিটি কর্পোরেশন এলাকায় শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠায় আমি সব সময় প্রতিশ্রুতিবদ্ধ। সিলেটকে শ্রম বান্ধব নগরী গড়ে তুলতে আসন্ন সিটি নির্বাচনে শ্রমিক ভাইদেরকে দেখে শুনে তাদের আমানত ভোট প্রদান করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা সমৃদ্ধ নগরী গড়তে চাই। পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরের শিক্ষাকে কাজে লাগিয়ে শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের আন্দোলনকে বেগবান করতে হবে।
তিনি সোমবার বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও আসন্ন সিসিক নির্বাচনকে সামনে রেখে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ফেডারেশনের মহানগর সভাপতি মোঃ শাহজাহান আলীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সেক্রেটারী ইয়াসীন খানের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফেডারেশনের মহানগর সহ-সভাপতি ফারুকুজ্জামান খান, এসি: সেক্রেটারী আতিকুর রহমান, উবায়দুল হক শাহীন ও কফিল উদ্দিন আলমগীর, অফিস সেক্রেটারী মো: আক্কাস আলী, আইন সম্পাদক এডভোকেট এবাদুর রহমান, শ্রমিক নেতা এ.টি.এম খছরুজ্জামান, আব্দুল জলিল, আব্দুল বাছিত মিলন, আব্দুল গফুর ও কামাল মজুমদার প্রমুখ।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল