১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জে ধর্ষণের অভিযোগে একজন আটক

সুনামগঞ্জে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক । -

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৭ম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় অভিযুক্ত ধর্ষক আরিফ মিয়া (২৫) কে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ। অভিযুক্ত ধর্ষক উপজেলার সদর ইউনিয়নের দুতমা গ্রামের আশরাফ মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, দুতমা গ্রামের আরিফ মিয়া মেয়েটিকে নিজ বাড়ি থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার বাড়িতে এনে জোর করে ধর্ষণ করে মধ্যরাতে পাশের মাটিয়ার হাওরে ফেলে রেখে চলে যায়। শনিবার সকালে মেয়েটি তার পরিবারের সদস্যদের কাছে জানালে শনিবার সন্ধ্যার পর তাহিরপুর থানায় অভিযোগ দাখিল করা হয়। অভিযুক্ত আরিফকে রাতেই (ওসি) নন্দন কান্তি ধরের নেতৃত্বে এসআই আমির ও এএস আই রেজাউর রহমানের সহযোগীতায় আটক করা হয়।

এঘটনার সত্যতা নিশ্চিত করেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর। তিনি আরো জানান, অভিযোগ দাখিল করার পর পরেই অভিযান চালিয়ে আসামীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। মেয়েটি আমাদের হেফাজতে আছে।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল