২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজনগরে ট্রাক চালকের লাশ উদ্ধার

-

মৌলভীবাজারের রাজনগর উপজেলার মটুকপুর গ্রাম থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে রাজনগর থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। ময়নাতদন্ত শেষে মৃতদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার উত্তরভাগ ইউনিয়নের মটুকপুর গ্রামের ছনই মিয়ার ছেলে ট্রাক চালক আব্দুল আহাদ বুধবার দিনগত রাত ২ টার দিকে তার মাকে জানিয়ে ঘরের বাইরে বের হন। এ সময় তিনি মাকে ঘুমিয়ে যেতে বলেন। পরে তিনি বাড়ি ফিরেছেন কিনা তার পরিবারের কেউ খেয়াল করেননি। ভোরে তার মা ফজরের নামায পড়তে ঘুম থেকে উঠে তাদের বসত ঘরের বারান্দায় গেলে আহাদের নিথর দেহ পড়ে থাকতে দেখেন। পরে তার পরিবারের লোকজন এ ঘটনা স্থানীয় চেয়ারম্যান শাহ শাহিদুজ্জামান ছালিককে জানালে তিনি রাজনগর থানার পুলিশকে বিষয়টি অবগত করেন। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।
রাজনগর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম বলেন, নিহতের মা বলেছেন বারান্দায় লাশ পড়েছিল। তবে আমরা লাশ তার ঘরের মেঝেতে পেয়েছি। নিহতের বাবা রাজনগর থানায় অপমৃত্যুর মামলা করেছে। এটা হত্যা না আত্মহত্যা তা রিপোর্ট পেলে জানা যাবে।


আরো সংবাদ



premium cement
তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু

সকল