২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে বিএনপি নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেয়র প্রার্থী সেলিম

সিলেটে বিএনপি নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেয়র প্রার্থী সেলিম - সংগৃহীত

পবিত্র ওমরাহ পালন ও যুক্তরাজ্য সফর শেষে দেশে প্রত্যাবর্তন করেছেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও আসন্ন সিলেট সিটি নির্বাচনের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিম। বুধবার দুপুরে সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিএনপি এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি। সিলেট মহানগর ও ২৭ টি ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা শোডাউনের মাধ্যমে বদরুজ্জামান সেলিমকে বরণ করেন।
সিলেট বিমানবন্দরে সংবর্ধনার জবাবে বদরুজ্জামান সেলিম বলেন, আমি ঢাকা নেমেই দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেই সিলেটে এসেছি। দল এখনো কাউকে মনোনয়ন দেয়নি। এ নিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান তিনি। সেলিম বলেন, আমি সিলেট থেকে যুক্তরাজ্য এবং যুক্তরাজ্য থেকে পবিত্র ওমরাহ পালনের জন্যে সৌদী আরব গমন করে পুণরায় যুক্তরাজ্যে ফিরে যাই।
তারপর যুক্তরাজ্য থেকে ঢাকা এসে সিসিক নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে সিলেট ফিরলাম। তিনি বলেন, নেতাকর্মীদের ভালবাসা ও আন্তরিকতা আমাকে চির ঋনী করেছে। আমি আশাবাদী আপনাদের স্বপ্ন সত্যি হবে এবং হাই কমান্ড আমাকে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন নিশ্চিত করবে। দলীয় নেতাকর্মী ও সিলেটবাসীর ভালবাসাই আমার চলার শক্তি। সকলের ভালবাসা ও সহযোগিতা নিয়ে আমার আগামীর পথচলা।
সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, এম. এ রহিম ও আমির হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, মাহবুব কাদির শাহী, হাজী মিলাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল মোর্শেদ ও মাহবুব চৌধুরী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রচার সম্পাদক শামীম মজুমদার, প্রকাশনা সম্পাদক জাকির হোসেন মজুমদার, স্বাস্থ্য সম্পাদক ডাঃ আশরাফ আলী, যুব বিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত আহমদ লিটন, স্বেচ্ছাসেবক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী শিলু, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, পরিবার কল্যান সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক খসরুজ্জামান খসরু, সহ-দফতর সম্পাদক লোকমান আহমদ, বিএনপি নেতা সাবেক কমিশনার কামাল মিয়া প্রমুখ।


আরো সংবাদ



premium cement

সকল