২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সুনামগঞ্জের শাল্লায় ৫ দিন ধরে ছাত্রী নিখোঁজ

-

সুনামগঞ্জের শাল্লা থেকে গত ৫ দিন যাবৎ নিলিমা রাণী দাশ (১৬) নামের বাংলাদেশ ফিমেইল একাডেমির (বিএফএ) এক ছাত্রী নিখোঁজ রয়েছে। সে শাল্লা উপজেলার হবিবপুর ইউপির আনন্দপুর গ্রামের মৃত আশুতোষ দাশের মেয়ে। এ ব্যাপারে গত ১৮ জুন শাল্লা থানায় জিডি করেন নিখোঁজ ছাত্রীর বিধবা মা প্রণতী রাণী দাশ।

শাল্লা থানার জিডি সূত্রে জানা যায়,শাল্লা উপজেলার হবিবপুর ইউপির আনন্দপুর গ্রামের মৃত আশুতোষ দাশের মেয়ে নিলিমা রানী দাশ। হতদরিদ্র পরিবারের পিতৃহারা মেয়ে হিসেবে সে দিরাই উপজেলা বাংলাদেশ ফিমেইল একাডেমি থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে এক বিষয়ে অকৃতকার্য হয়। পরের বছর পরীক্ষায় অংশ গ্রহনের জন্য একাডেমিতে থেকেই লেখাপড়া করে আসছে।

রমজান মাসের বন্ধ থাকায় সে বাড়িতে থাকে। একই গ্রামের গোপাল রায় নামের ব্যক্তি মোবাইল ফোনে গত ১৫ জুন একাডেমিতে যাওয়ার জন্য অধ্যক্ষের ফোনের কথা বলে দিরাই উপজেলার মিলনবাজারে নিয়ে যায়। ছাত্রীর মা প্রণতী রাণী তার মেয়ে নিলিমার সাথে দিরাই যেতে চেয়েছিলেন। কিন্তু গোপাল রায় যেতে নিষেধ করে। গোপাল রায়ের কথা বিশ্বাস করে তার সাথে মেয়েকে বাংলাদেশ ফিমেইল একাডেমিতে পাঠান হতদরিদ্র বিধবা মা প্রণতী রাণী । এরপর থেকেই নিলিমা আর বাড়ি ফিরে আসেনি।

এ ব্যাপারে গোপাল রায় কাছে জানতে চাইলে সে জানায় আমি এবিষয়ে কিছুই জানি না। তবে একাডেমির শিক্ষকরা আমার কাছ থেকে ওই মেয়ের খোঁজ খবর নিতেন। এ বিষয়ে বাংলাদেশ ফিমেইল একাডেমির অধ্যক্ষ নাজমা বেগমের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, প্রতিষ্টান তো এখন বন্ধ রয়েছে। আমি ওই মেয়েকে একাডেমিতে আসতে কারো কাছে ফোন করিনি।

শাল্লা থানার তদন্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন, ছাত্রী নিখোঁজের ব্যাপারে থানায় ডায়েরী করা হয়েছে। আমরা সব জায়গায় বার্তা পাঠিয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল