১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে ঈদের রাতে বন্ধুদের ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

-

সিলেট নগরীর শিবগঞ্জে পবিত্র ঈদুল ফিতরের রাতে বন্ধুদের ছুরিকাঘাতে মশিউর রহমান তাহমিন (১৬) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছেন। তাহমিন এবছর স্কলার্সহোম স্কুল থেকে এসএসসি পাশ করেছে। সে শিবগঞ্জ সোনার পাড়ার মুজিবুর রহমানের পুত্র। তার গ্রামের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ এলাকায়। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল ছোট। হত্যাকান্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত তাহমিনের এক বন্ধুকে আটক করেছে শাহপরান থানা পুলিশ। পুলিশ হেফাজতে নেয়া রাফাত হোসেন (১৭) নামের ওই কিশোর বালুচর ফোকাস ১০০ নম্বর বাসার রিনুক আহমদের পুত্র।

জানা গেছে, শনিবার সন্ধ্যায় কয়েকজন বন্ধু তাহমিনকে বাসা থেকে ডেকে নেয়। রাত ১০টার দিকে শিবগঞ্জ মিতালি ফার্মেসির উল্টো দিকের গলির ভেতরে কয়েকজন মিলে তার গলা ও গালে ছুরিকাঘাত করে। এসময় তাহমিন দৌড়ে মিতালি ফার্মেসির সামনে এসে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

তাহমিনের বাবা মুজিবুর রহমান জানান, তাহমিনের কয়েক বন্ধু শনিবার সন্ধ্যার পর তার বাসায় বেড়াতে আসে। পরে নাস্তা খেয়ে তাহমিনকে নিয়ে বের হয়ে যায় তারা। তার ছেলেকে তারাই খুন করেছে অভিযোগ করে তিনি বলেন, তাহমিনের এসব বন্ধুদের আমি আগে কখনো দেখিনি। তাই তাদের নাম বলতে পারছি না।

শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, অজ্ঞাতপরিচয় কয়েকজন তাহমিনকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। কী কারণে, কে বা কারা হত্যা করছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১

সকল