মঙ্গলবার, ১৯ জুন ২০১৮
বেটা ভার্সন

ওসমানীনগরে প্রবাসীর লাশ উদ্ধার

-

সিলেটের ওসমানীনগরে ধানী জমি থেকে শেখ মাসুক মিয়া (৪২) নামের এক সৌদী প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার তাজপুর ইউনিয়নের গুপ্তপাড়া গ্রামের মৃত শেখ কদরিছ মিয়ার ছেলে।
জানা যায়, বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় উপজেলার গোয়ালাবাজার ইউপির গ্রামতলা ও তাজপুর ইউপির গুপ্তপাড়া গ্রামের ভিতরের সড়ক সংলগ্ন মধ্য খানে ধানী জমিতে একটি লাশ দেখতে পান স্থানীয় লোকজন। পরবর্তিতে বিষয়টি ওসমানীনগর থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতনামা অবস্থায় নিহতের লাশটি উদ্ধার করে লাশের ছবি ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে বিষয়টি এলাকায় ব্যাপক জানাজানি হয়। তখন নিহত মাশুক মিয়ার ভাই শেখ পংকি মিয়া ও শেখ আলফু মিয়া ঘটনা স্থলে গিয়ে এটা তাদের ভাই মাশুক মিয়ার লাশ বলে সনাক্ত করেন। নিহত ব্যক্তির গালে ঠোঁটে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে এবং লাশ যেখানে পাওয়া গেছে তার পাশের রাস্তার উপর তাজা রক্তের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে লাশ পাওয়ার ঘন্টা খানেক পূর্বে হয়তো লোকটিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে লাশটি ধানী জমিতে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মাশুক মিয়া প্রায় এক বছর পূর্বে সৌদী আরব থেকে দেশে ফিরে আসেন। এরপর আর বিদেশে যাননি। কিছুদিন পূর্বে তিনি বিয়ে করেছিলেন বলে জানা গেছে।
ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা বলেন, গ্রামতলা ও গুপ্তপাড়ার মধ্যখানে ধানী জমি থেকে একজন প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্যে লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে এটা একটি হত্যাকান্ড। এখনো হত্যাকান্ডের বিষয়টি উদঘাটন করা যায়নি। পুলিশ বিষয়টি তদন্ত করছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন এজাহার দেয়া হয়নি,এজাহার দেয়া হলে মামলা নেয়া হবে।


আরো সংবাদ