২১ অক্টোবর ২০১৮

তাহিরপুরে চাল বিতরনে ইউপি সদস্যদের মধ্যে হাতাহাতি

-

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ঈদুল ফিতর উপলক্ষে জি আর চাল বিতরনের সময় ২ ইউপি সদস্যের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটছে। তারা হলেন,উপজেলার দক্ষিন শ্রীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাব উদ্দিন ও একেই ইউনিয়নের ৭,৮,৯ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্যা বিউটি রানী তালুকদার।
স্থানীয় একাধিক সূত্রে জানাযায়,উপজেলার দক্ষিন শ্রীপুর ইউনিয়নে রবিবার বিকাল ৪টায় সময় ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার দক্ষিন শ্রীপুর ইউনিয়নের জি আর চাল বিতরনের সময় দক্ষিন শ্রীপুর ইউনিয়নের ৭,৮,৯ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্যা বিউটি রানী তালুকদার তার ওয়ার্ডের একশত জন সুবিধা ভোগীদের চাল নিজে গ্রহন করেন। এসময় ২নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাব উদ্দিন মহিলা সদস্যা বিউটি রানী তালুকদার কাছে প্রথমে তিনি কেন যারা চাল পাবার কথা তাদের দিয়ে চাল নিচ্ছেন না জানতে চাইলে কথা কাটাকাটি হয় পরে হাতাহাতিতে গড়ায়। এক প্রর্যাযে পায়ের জুতা দিয়ে আঘাত করতে এক জন আরেক জনকে উদ্ধর্ত হন।
এসময় মেম্বার কামাল উদ্দিন সহ আরো অনেকেই তাদেরকে বিরত করেন। ৯নং ওয়ার্ডের মেম্বার কামাল উদ্দিন এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘটনার সময় আমি দু জনকেই থামিয়ে দেই। চেয়ারম্যান সাহেব না থাকায় পরে সমাধান হবে।


আরো সংবাদ