২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কমলগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ১

-

মৌলভীবাজারর কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটো চালক এলাইছ মিয়া (৩০) নামে একজন নিহত ও নারীসহ ৫ যাত্রী আহত হয়েছেন। নিহত চালক ইলিায়াছ মিয়া আদমপুর ইউনিয়নের পূর্ব জালালপুর গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে।
শনিবার বেলা পৌণে ৩টায় কমলগঞ্জ সদর ইউনিয়নের কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের ফরেষ্ট ডরমিটরী এলাকায় এ ঘটনাটি ঘটে।
জানা যায়, শনিবার বেলা পৌণে ৩ টার দিকে শ্রীমঙ্গল থেকে যাত্রীবাহী সিএনজি অটোরিক্সা( মৌলভীবাজার থ-১১-২৪৮০) কমলগঞ্জের দিকে আসছিল। এসময় বিপরীত দিক থেকে এম আর পরিবহনের যাত্রীবাহী বাস( ঢাকা মেট্রো-জ-১৪-১৪০৬) যাত্রীবাহী সিএনজি অটোকে আঘাত করে দুমড়ে পুছড়ে সড়কধারের একটি গাছে আটকা পড়ে। ঘটনার পর থেকে বাসের চালক পালিয়ে যায়। সংঘর্ষে গুরুতর আহত সিএজি অটোর চালক ইলিয়াছ মিয়া (৩০) কে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পথে সে মারা যায়। দুর্ঘটনায় সিএনজি অটোর ৪ নারী যাত্রীসহ ৫ জন আহত হয়েছেন। আহতরা হলেন, কাশেম মিয়া(২৭),তাহমিনা বেগম(২০),সালেখা বেগম(৩০), শিরিনা বেগম(২৫) ও স্বপ্না বেগম(৩৫) আহত ৫জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
কমলগঞ্জ থানার ওসি তদন্ত নজরুল ইসলাম বাস সিএনজি অটোর মুখোমুখি সংঘর্ষের ১ জন নিহত ও ৫ জন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন বাসটি আটক করা হয়।
কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্মরত আবাসিক মেডিক্যাল অফিসার ডা: সাজেদুল কবির অটো চালকের মৃত্যু ও ৫ জন আহতের সত্যতা নিশ্চিত করে বলেন, আহত ৫ জনের অবস্থা গুরুতর বলে দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement