২১ অক্টোবর ২০১৮

সিলেটে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে বিক্ষোভ

-

সিলেটের গোলাপগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে ও ঘনঘন লোডশোডিয়ের প্রতিবাদে সিলেট-জকিগঞ্জ সড়কে আগুন ধরিয়ে সড়ক অবরোধ করে রাখেন স্থানীয় জনতা। থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং বিদ্যুৎ কর্তৃপক্ষের আস্বস্ত করলে অবরোধ তুলে নেন স্থানীয়রা। এ সময় সিলেট-জকিগঞ্জ সড়কের দু’দিকে শত শত যানবাহন আটকা পড়ে। যাত্রীরা দুর্ভোগের শিকার হন ।

গত এক সপ্তাহ ধরে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আওতাধীন গোলাপগঞ্জে সেহরি, ইফতার ও তারাবীর নামাজসহ বিভিন্ন সময় ঘনঘন লোডশোডিং হওয়ায় প্রচন্ড গরমে অতিষ্ঠ হয়ে উঠছেন উপজেলাবাসী। এদিকে ঘনঘন লোডশোডিয়ের কবলে পড়ে অনেকের বৈদ্যুতিক যন্ত্রপাতি বিকল হওয়ার অভিযোগ উঠেছে। গোলাপগঞ্জে ঘন ঘন লোডশোডিং হওয়ায় স্থানীয় জনতা ফুঁসে উঠছেন। শুক্রবার উপজেলা সদরে সিলেট-জকিগঞ্জ সড়কে আগুন ধরিয়ে প্রায় অর্ধঘন্টা সড়ক অবরোধ করে রাখেন। হাজারো জনতা নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে ও ঘন ঘন লোডশোডিয়ের প্রতিবাদে উপজেলা সদরে জড়ো হয়ে বিক্ষোভ করেন।

পরে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং পল্লী বিদ্যুতের গোলাপগঞ্জ জোনাল অফিসের উর্ধ্বতন কর্মকর্তার আস্বস্তের কারণে স্থানীয় জনতা অবরোধ তুলে নেন। 


আরো সংবাদ