২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

উত্তর প্রদেশে গুলিতে ঝাঁঝরা বিজেপি নেতা

উত্তর প্রদেশে গুলিতে ঝাঁঝরা বিজেপি নেতা - ছবি : সংগৃহীত

মঙ্গলবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। বাড়ির কাছে একটি মাঠে। সেখানেই গুলি করে খুন করা হলো বিজেপি নেতা সঞ্জয় খোখারকে। ভারতের উত্তরপ্রদেশে বিজেপি–র জেলা সভাপতি ছিলেন তিনি। এদিন পশ্চিম উত্তরপ্রদেশের বাঘপত গ্রামে তাঁর দেহ উদ্ধার হল।

তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট তলব করেছেন।
যেই মাঠে সঞ্জয় হাঁটছিলেন সকালে, সেটি তার নিজেরই। সেখানেই গুলিতে ঝাঁঝরা করে দেয়া হয় তাকে। কিছুক্ষণ পরেই কয়েক জন স্থানীয় দেখেন, আখের খেতের পাশে পড়ে রয়েছে খোখারের রক্তাক্ত লাশ। পুলিশকে খবর দেন তারা। রিপোর্ট বলছে, খুনের ঘটনায় তিন জন জড়িত রয়েছেন।

বাঘপত পুলিশের প্রধান অজয় কুমার জানালেন, ব্যক্তিগত শত্রুতার জেরেই খুন করা হয়েছে খোখারকে। পুলিশ সব দিক খতিয়ে দেখে তদন্ত করছে। তবে এই ঘটনার কোনো প্রত্যক্ষদর্শী নেই। এই এলাকায় সম্প্রতি বেশ কয়েকটি খুন হয়েছে। গত মাসেই রাষ্ট্রীয় লোকপাল নেতা দেশপাল খোখার আততায়ীদের গুলিতে নিহত হয়েছেন।
সূত্র : আজকাল


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল