২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অভিনব কায়দায় সাপ দিয়ে স্ত্রীকে খুন

- ছবি : সংগৃহীত

ঘরে গোখরা সাপ ছেড়ে স্ত্রীকে হত্যা করলেন তার স্বামী। এমনকি এর আগে আরো একবার ভাইপার সাপ দিয়ে স্ত্রীকে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে অবশেষে এবার সফল হলেন। ঘটনাটি ঘটেছে ভারতের কেরালায়। বিষয়টি গতকাল সোমবার ভারতের স্থানীয় পুলিশ নিশ্চিত করেছে।

অভিযুক্ত স্বামীর নাম সুরজ, তিনি একজন ব্যাংক কর্মকর্তা। আর নিহত স্ত্রীর নাম উথরা। তাদের সংসারে এক বছরের একটি ছেলে সন্তানও রয়েছে।

পুলিশ জানিয়েছে, সুরুজ তার স্ত্রীর গহনা ও টাকা নিয়ে পালিয়ে অন্য একজনকে বিয়ে করতে চেয়েছিলেন৷

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি সূত্রে জানা যায়, ৭ মে নিজের ঘরে উত্তরার লাশ পাওয়া যায়। সাপের কামড়ে উথরার মৃত্যু হয়েছে জানার পর তার পরিবারের সন্দেহ হয়। কারণ এর আগেও একবার সাপে কেটেছিল তাকে।

এরপর তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে পুলিশ জানতে পারে, ফেব্রুয়ারির শেষদিকে একবার উথরাকে মারার চেষ্টা করেছিল সুরজ। এর আগেরবার সাপ বিক্রি করা বন্ধু সুরেশের থেকে প্রচণ্ড বিষাক্ত সাপ দিয়ে স্ত্রীকে কামড় খাইয়েছিল। এরপর উত্তরাকে হাসপাতালে ভর্তি করা হয়। একমাস চিকিৎসার পর সুস্থ হয়ে তিনি নিজের বাড়ি ফেরেন। কিন্তু এ যাত্রায় আর রেহায় পায়নি উত্তরা।

প্রথম চেষ্টা বিফল হওয়ার পর সুরজ আবার একটা সাপ কিনে নিয়ে আসে। এবার তিনি কিনে আনে কোবরা সাপ। ৬ মে ঘুমন্ত স্ত্রীর ওপর কোবরাটি ছেড়ে দেন। সাপটি উথরাকে দুবার কামড়ায়। পরদিন সকালে তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।

অপরাধ ঢাকতে সুরজ চেষ্টা করেছিল সাপটিকে ধরে ফেলতে কিন্তু সেটা ফসকে পালিয়ে যায়। পরে সাপটিকে ওই বাড়ি থেকেই পাওয়া গেছে। স্ত্রী মারা যাওয়ার পরের দিনই যখন তিনি স্ত্রীর সম্পত্তির ওপর নিজের অধিকার নিতে যায় তখন উথরার পরিবার পুলিশের কাছে যায়।

পুলিশ জানিয়েছে, উথরার পরিবার থেকে যৌতুক হিসেবে সুরজ অনেক অর্থ ও স্বর্ণ পেয়েছিল। সেসব হাত করাই ছিল তার মূল উদ্দেশ।

সূত্র : এনডিটিভি


আরো সংবাদ



premium cement