১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

তামিলনাড়ুতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১৮

- সংগৃহীত

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্যের তামিলনাড়ুর কোয়েম্বাটুরে কমপক্ষে ১৮ জন যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ভোরে এই দুর্ঘটনা ঘটে।

ভারতীয় পুলিশ জানায়, কোয়েম্বাটুরের জাতীয় সড়ক দিয়ে মোট ৪৮ জন যাত্রী নিয়ে একটি বাস যাচ্ছিল। সেই সময়েই বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসছিল একটি ট্রাক। সেই ট্রাক থেকেই একটি কন্টেইনার বাসটিকে মুখোমুখি ধাক্কা মারলে ঘটে ওই দুর্ঘটনা । কেরালা সরকার পরিচালিত ভলভো বাসটি বেঙ্গালুরু থেকে এর্ণাকুলামের দিকে যাচ্ছিল বলে জানা গেছে।

পুলিশের পক্ষ থেকে আরো বলা হয়, নিহতের সংখ্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় পুলিশ ও উদ্ধারকারী দল। দুর্ঘটনাগ্রস্ত বাস থেকে যাত্রীদের উদ্ধার করেন তারা। ট্রাকটির চালককে এখনো আটক করতে পারেনি পুলিশ। তার খোঁজে সন্ধান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সূত্র : এনডিটিভি।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প

সকল