২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মাঝরাতে ধর্ষণচেষ্টায় ৭০ বছরের বৃদ্ধের পুরুষাঙ্গ কাটল গৃহবধূ

- প্রতীকী ছবি

রাতের অন্ধকারে প্রতিবেশী গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল এক ৭০ বছরের এক বৃদ্ধর বিরুদ্ধে। গৃহবধূ আত্মরক্ষা করতে গেলে, কাটা পড়ে বৃদ্ধের যৌনাঙ্গ। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের ক্যানিং দাড়িয়া তেঁতুলবেড়িয়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে ওই এলাকার বাসিন্দা ইউনুস মোল্লা রাতের অন্ধকারে স্থানীয় এক গৃহবধূর বাড়িতে দরজা ভেঙে ঢুকে পরে। এদিন বাড়িতে তার ৩ সন্তান ছিলেন। তবে তারা প্রত্যেকেই ঘুমাচ্ছিল।

অভিযোগ, এদিন রাতে বৃদ্ধ গৃহবধূর ওপর চড়াও হতেই গৃহবধূ চিৎকার করে। সেই আওয়াজে ছুটে আসে ৩ জন। মাকে বাঁচাতে হাতের সামনে থাকা জিনিসপত্র এলোপাথারি ছুঁড়তে থাকে তারা। বেধড়ক মারধরও করা হয় বৃদ্ধকে।

জানা গেছে, সেই সময় বটি দিয়ে মারলে বৃদ্ধার যৌনাঙ্গ কেটে যায়। তারপরেই রক্তাক্ত অবস্থায় ওখান থেকে পালিয়ে যায় বৃদ্ধ। ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে পাঠানো হয় কলকাতায়। ধর্ষণের ঘটনায় ক্যানিং থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে গৃহবধূ। জিনিউজ।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল